এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ভাটপাড়ায় মনোনয়নের দিনেই বিজেপি প্রার্থীর গাড়ি ভাঙচুর, চলল গুলিও, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ভাটপাড়ায় মনোনয়নের দিনেই বিজেপি প্রার্থীর গাড়ি ভাঙচুর, চলল গুলিও, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

এবার ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে শাসক-বিরোধী সমস্ত দলের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ল। বস্তুত, এই ভাটপাড়া বিধানসভায় তৃণমূল বিধায়ক অর্জুন সিংহ সম্প্রতি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। আর এরপরই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীর বিরুদ্ধে বিজেপির পক্ষ থেকে সেখানে প্রার্থী করা হয় সেই অর্জুন সিংহকে।

এদিকে অর্জুন সিংহ লোকসভায় প্রার্থী হওয়ায় সেই ভাটপাড়া বিধানসভাটি শূন্য হয়ে যাওয়ায় সেখানে উপনির্বাচনের কথা ঘোষণা করে কমিশন। আর এরপরই তৃণমূলের পক্ষ থেকে এই ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে মদন মিত্র, বিজেপির পক্ষ থেকে অর্জুন সিংহের পুত্র পবন সিংহ, কংগ্রেসের খাজা আহমেদ এবং সিপিএমের রঞ্জিত মন্ডলকে প্রার্থী করা হয়। আর হেভিওয়েট প্রার্থীদের লড়াইয়ে যখন উত্তপ্ত ভাটপাড়া, ঠিক তখনই গতকাল মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার সময় বিজেপি প্রার্থীর ওপরে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

সূত্রের খবর, এদিন ভাটপাড়া বিধানসভা উপ নির্বাচনে তৃণমূলের প্রার্থী মদন মিত্র শতাধিক কর্মী সমর্থক নিয়ে মহাকুমা অফিসের বাইরে মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য জমায়েত হন। আর তৃণমূল প্রার্থী মনোনয়ন জমা দেওয়ার পরই পরিবারের সদস্যদের নিয়ে গাড়ি করে মনোনয়নপত্র জমা দিতে আসেন এই ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী তথা অর্জুন সিংহের পুত্র পবন সিং। আর সেখানেই তৃণমূলের বিরুদ্ধে গাড়ি ভাঙচুর ও গুলি চালানোর অভিযোগ তোলেন বিজেপি প্রার্থী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে শাসকদলের বিরুদ্ধে সুর চড়িয়ে ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী পবন সিং বলেন, “মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার সময় মহকুমা অফিসের বাইরে তৃণমূলের কর্মী সমর্থক আমাকে দেখে চিৎকার করতে থাকে। গুরুত্ব না দিয়ে মনোনয়নপত্র জমা দিয়ে ভেতরে ঢুকে গেলে পরে বাড়ি যাওয়ার সময় ওরা মহকুমা অফিসের কাছে আমার গাড়িতে ভাঙচুর চালায় এমনকি দু রাউন্ড গুলি চালিয়েছে বলেও শুনেছি।”

কিছু তাদের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ কি সত্যি? এদিন এই প্রসঙ্গে ভাটপাড়া বিধানসভার তৃণমূলের নির্বাচনী কমিটির আহ্বায়ক সোমনাথ শ্যাম বলেন, “আসলে রাজনৈতিক ফায়দা তোলার জন্য বিজেপি এই সব মিথ্যে অভিযোগ করছে।”

এদিকে এদিন দলীয় প্রার্থীর মনোনয়নপত্র জমা দেওয়ার পর্ব সম্পন্ন করে জয়ের ব্যাপারে তারা আত্মবিশ্বাসী বলে জানিয়েছেন এখানকার কংগ্রেসের জেলা সভাপতি তাপস মজুমদার এবং ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী গার্গী চট্টোপাধ্যায়। সব মিলিয়ে এবার ভাটপাড়ায় মনোনয়নপত্র জমা দেওয়ার দিনেই শাসকদলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগে সরব বিজেপি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!