এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > ভারতী ঘোষের উপর হামলার অভিযোগ নিয়ে সংঘর্ষ তৃণমূল-বিজেপির,জোর চাপানউতোর রাজ্যে

ভারতী ঘোষের উপর হামলার অভিযোগ নিয়ে সংঘর্ষ তৃণমূল-বিজেপির,জোর চাপানউতোর রাজ্যে

সম্প্রতি তাঁর গাড়ি থেকে টাকা পাওয়ার ঘটনাকে ঘিরে উত্তাল হয়ে উঠেছিল বঙ্গ রাজনীতি। যা নিয়ে শাসকদলের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ করতে দেখা গিয়েছিল তাঁকে। আর এবার সেই ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের উপর হামলার অভিযোগ উঠল শাসক দল তৃণমূলের বিরুদ্ধে।

সূত্রের খবর, শুক্রবার বৈকুন্ঠপুরে একটি মাঠের মধ্যে বিজেপির গোপন বৈঠক চলছিল। আর রাত নটা নাগাদ এই মাঠের গেট ভেঙে সেখানে বেশ কয়েকজন দুষ্কৃতী ঢুকে পড়ে বলে অভিযোগ। এদিকে এই ঘটনায় ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের উপরও হামলা চালানো হয়েছে বলে অভিযোগ গেরুয়া শিবিরের।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

দু’পক্ষের এই সংঘর্ষে বেশ কয়েকজন আহত ব্যক্তিকে বর্তমানে দাসপুর হাসপাতালে চিকিৎসার জন্যও পাঠানো হয়েছে। অন্যদিকে এই গোলমালের খবর পেয়ে সেখানে বিশাল পুলিশবাহিনী এসে গোটা পরিস্থিতিকে নিয়ন্ত্রণ করে বলে খবর। এদিন এই প্রসঙ্গে ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ বলেন, “আমি গোলমালের খবর পেয়ে এখানে আসি। আর তখন আমাকে পাথর ছুড়ে মারা হয়। পুলিশ প্রকৃত অভিযুক্তদের না ধরে বিজেপির নেতা কর্মীদের ধরে নিয়ে গিয়েছে।”

অন্যদিকে তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়, বৃহস্পতিবার ভারতী ঘোষের গাড়ি থেকে অর্থ উদ্ধারের ঘটনায় যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল, তাতেই ভারতী দেবীকে গ্রেপ্তারের দাবিতে মাঠের বাইরে স্থানীয় মানুষ সরব হয়েছিলেন। সব মিলিয়ে এবার হামলার ঘটনা নিয়ে অভিযোগ পাল্টা অভিযোগে সরগরম ঘাটাল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!