এখন পড়ছেন
হোম > রাজ্য > জল্পনা বাড়িয়ে গ্রেফতার ভারতী ঘোষের স্বামী

জল্পনা বাড়িয়ে গ্রেফতার ভারতী ঘোষের স্বামী



অবশেষে এদিন সিআইডি গ্রেফতার করলো প্রাক্তন আইপিএস ভারতী ঘোষের স্বামী এমভি রাজুকে। প্রসঙ্গত প্রায় বছর দেড়েক আগে নোট বাতিলের সময়ে বেআইনি ভাবে সোনা কেনাবেচা এবং ভয় দেখিয়ে প্রতারণা সংক্রান্ত দাসপুর থানায় করা প্রতারণা মামলার ভিত্তিতেই এদিন এমভি রাজুকে গ্রেফতার করা হয়েছে। তবে একই মামলায় অভিযুক্ত অপর দুজন ভারতী ঘোষ ও তাঁর দেহরক্ষী এখনও আত্মগোপন করে রয়েছেন।

সিআইডি সূত্রে জানা গিয়েছে দাস্পুর থানায় করা এই প্রতারণা মামলার জিজ্ঞাসাবাদের জন্যে প্রায় ১১ বার ভবানীভবনে তলব করা হয়েছিল ভারতী ঘোষের স্বামী এমভি রাজুকে। কিন্তু প্রতিবারই তিনি নানা অজুহাতে আদালতের নির্দেশের দোহাই দিয়ে সেই হাজিরাকে অগ্রাহ্য করছিলেন। এবং সিআইডির অভিযোগ এমভি রাজু মামলা সংক্রান্ত সেইসব অজানা প্রশ্নের জবাব দেননি। মঙ্গলবার হাইকোর্টে এই মামলার শুনানির সময়ে বিচারপতি , রাজুর আগাম জামিনের আবেদন নাকচ করে দেয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সূত্র মারফত জানা গিয়েছে এরপরে আদালত চত্বর থেকে এমভি রাজুকে আটক করে ভবানীভবনে নিয়ে যায় সিআইডি। উল্লেখ্য নোটবাতিলের সময়ে দায়ের হওয়া এই মামলায় দীর্ঘদিন আদালতের বিচারাধীন ছিল। এর আগে প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ এবং তাঁর স্বামীকে বাদ দিয়ে সিআইডি বাকি অভিযুক্তদের গ্রেফতার করেছিল। এই মামলায় ভারতী ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলেও নির্দিষ্ট সময়ে সিআইডি চার্জশিট প্রস্তুত করতে ব্যর্থ হয়। এবং এই মামলায় গ্রেফতার হওয়া অভিযুক্ত সোনা ব্যবসায়ী বিমল ঘড়ুই এবং ভারতী দেবীর মাদুরদহের আবাসনের কেয়ারটেকার রাজমঙ্গল সিং-সহ অভিযুক্ত পুলিশকর্মীরা ইতিমধ্যেই জামিনে ছাড়া পেয়েছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!