এখন পড়ছেন
হোম > জাতীয় > জুনিয়র ডাক্তারদের আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন মহিলা কন্ঠ, ভাইরাল অডিও, অভিযোগের তীর ভারতীর দিকে

জুনিয়র ডাক্তারদের আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন মহিলা কন্ঠ, ভাইরাল অডিও, অভিযোগের তীর ভারতীর দিকে

এনআরএস কান্ড এবং তাকে কেন্দ্র করে মেডিকেল কলেজের চিকিৎসকদের লাগাতার ধর্মঘটের জেরে বর্তমানে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থায় ব্যাপক সংকট দেখা দিয়েছে। আর এরই মাঝে এবার জুনিয়র চিকিৎসকদের উস্কানি দেওয়ার একটি অডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, প্রায় 2 মিনিট 9 সেকেন্ডের একটি অডিও বার্তায় মহিলা কন্ঠে বলতে শোনা যাচ্ছে, সাধারণ মানুষের সহানুভূতি হারানোর আগেই জুনিয়র চিকিৎসকদের বৈঠকে বসতে হবে। এদিকে এই অডিও বার্তার কয়েক ঘন্টার মধ্যেই জুনিয়র চিকিৎসকেরা সাংবাদিক বৈঠক করে নিজেদের অবস্থান স্পষ্ট করলে জল্পনা আরও বৃদ্ধি পায়।

জানা গেছে, খুব তাড়াতাড়ি জুনিয়র চিকিৎসকদের সঙ্গে বৈঠকে বসছে রাজ্য সরকার। কিন্তু এতদিন জুনিয়ার চিকিৎসকরা যে আন্দোলন করছেন এবং তাকে কেন্দ্র করে তার যে রূপরেখা অডিও বার্তার মাধ্যমে ভাইরাল হয়েছে এক মহিলা কন্ঠের মাধ্যমে, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তৃণমূলের অভিযোগ, অডিও বার্তায় যে মহিলার কন্ঠ শোনা যাচ্ছে তিনি ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপির পরাজিত প্রার্থী তথা প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষ। তবে তৃণমূলের এই অভিযোগকে অবশ্য নস্যাৎ করে দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং সেই ভারতী ঘোষ।

এদিন এই প্রসঙ্গে ভারতী ঘোষ বলেন, “কেউ ভয়েজ মডিউলেশন ব্যবহার করে তাকে বদনাম করার চেষ্টা করছে।” ইতিমধ্যেই এই ব্যাপারে বিজেপি নেত্রী সাইবার ক্রাইম থানায় একটি অভিযোগও দায়ের করেছেন বলে খবর। সব মিলিয়ে এবার জুনিয়র ডাক্তারদের আন্দোলনের রূপরেখা ঠিক করে দেওয়া এক মহিলা কন্ঠের অডিও বার্তা ভাইরাল হওয়ায় জোর চাপানউতোরের সৃষ্টি হল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!