এখন পড়ছেন
হোম > জাতীয় > যেখানে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা হয়েছে ঠিক সেখানেই তৃণমূল ধাক্কা খাবে , এমনটাই দাবি ভারতী ঘোষের

যেখানে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা হয়েছে ঠিক সেখানেই তৃণমূল ধাক্কা খাবে , এমনটাই দাবি ভারতী ঘোষের

একসময় মমতা বন্দ্যোপাধ্যায়কে জঙ্গলমহলের “মা” হিসেবে অভিহিত করতেন প্রাক্তন আইপিএস অফিসার তথা বর্তমান বিজেপি নেত্রী ভারতী ঘোষ। কিন্তু সেই দিন আর নেই। গঙ্গা-যমুনা দিয়ে অনেক জল বয়ে গিয়েছে। এখন সেই মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর দল তৃণমূল কংগ্রেসের সাথে আদায় কাঁচকলায় সম্পর্ক প্রাক্তন আইপিএস অফিসার ভারতী দেবীর।

সম্পর্কের তিক্ততা আরও বেড়েছে যখন গত 5 ফেব্রুয়ারি দিল্লিতে বিজেপির সদর দপ্তরে কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়ের হাত থেকে পদ্মফুলের পতাকা তুলে নিয়েছেন এই ভারতী ঘোষ। কিন্তু হাতে পদ্মফুলের পতাকা তুলে নিলেও রাজ্য সরকারের পক্ষ থেকে করা আয় বহির্ভূত সম্পত্তি এবং সোনা পাচারের অভিযোগের তদন্ত এখনও সেই ভারতী ঘোষের বিরুদ্ধে চলছে। কিন্তু হঠাৎ তার সাথে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের এহেন সম্পর্কের অবনতি এবং তার বিরুদ্ধে করা বিভিন্ন মামলার বিরুদ্ধে এবার মুখ খুললেন সেই বিজেপি নেত্রী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন দাসপুরের চন্দন মাঝির দায়ের করা প্রতারণার মামলায় পশ্চিম মেদিনীপুর জেলা আদালতে হাজির হয়ে ভারতী ঘোষ বলেন, “লাই ডিরেক্টরেটের সামনে ধৃতদের ও সিআইডিকে মুখোমুখি বসালেই এইসব প্রশ্নের উত্তর সামনে আসবে। যেখানে যেখানে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা হয়েছে ঠিক সেখানেই তৃণমূল ধাক্কা খাবে।”

এমনকি তার বিরুদ্ধে হওয়া এই মিথ্যা মামলার জন্যই গত পঞ্চায়েতে পশ্চিম মেদিনীপুরে বিজেপি ভালো ফল করেছে বলেও এদিন দাবি করেন তিনি। অন্যদিকে আইপিএস অফিসার থাকার সময় বিজেপি নেতা-কর্মীদের বিরুদ্ধে তিনি যেভাবে মামলা করেছিলেন সেই বিষয়েও বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে ভারতী ঘোষ বলেন, “বিজেপি কর্মীদের বিরুদ্ধে তিনি যা করেছেন তা নবান্নের নির্দেশেই করেছেন। বিজেপি নেতা কর্মীদের বিরুদ্ধে তাঁর কোন ব্যক্তিগত বিদ্বেষ ছিল না।”

আর এখানেই রাজনৈতিক মহলের একাংশের ধারণা, প্রাক্তন আইপিএস অফিসার তথা বর্তমান বিজেপি নেত্রী ভারতী ঘোষের রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে এহেন মন্তব্য লোকসভা নির্বাচনের আগে ঘাসফুল শিবিরের অস্বস্তি বহুগুণে বাড়িয়ে দেবে। ফলে এক সময়কার তৃণমূল ঘনিষ্ঠ তথা বর্তমানে বিজেপি নেত্রী ভারতী ঘোষের ছোড়া এই বলে জঙ্গলমহলে তৃণমূল আদৌ আউট হয় কিনা তা দেখা যাবে আগামী লোকসভা নির্বাচনের ভোটবাক্স খোলার পরই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!