এখন পড়ছেন
হোম > জাতীয় > শেষপর্যন্ত কি বিজেপিতে যোগ দিতে চলেছেন ভারতী ঘোষ? জল্পনা তুঙ্গে

শেষপর্যন্ত কি বিজেপিতে যোগ দিতে চলেছেন ভারতী ঘোষ? জল্পনা তুঙ্গে

একাধিক বিস্ময়জনক ঘটনার মাঝে আরও একটি বিস্ময়জনক ঘটনা ঘটলো এদিন। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাত্‍কারে বেশ কয়েকটি দুর্নীতি মূলক মামলায় অভিযুক্ত এবং বর্তমানে আত্মগোপন করে থাকা প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ জানালেন তিনি বিজেপি দলে যোগদান করতে ইচ্ছুক। দেশ তথা রাজ্যের বর্তমান পরিস্থিতিতে তাঁর জন্যে বিজেপি দলে যোগদান করাই শ্রেয়।

রাজনৈতিক মহলের মতে বর্তমান সময়ে একটা রাজনৈতিক নিরাপত্তা খুবই জরুরী হয়ে পড়েছে প্রাক্তন পুলিশ সুপারের জন্যে। একথা স্বীকার করেছেন খোদ ভারতী দেবী। এই সাক্ষাতকারে তিনি নিজেই জানালেন কোন একটি রাজনৈতিক দলে তাঁকে যেতেই হবে। সেটা কংগ্রেস, সিপিএম বা বিজেপি যাই হোক না কেনও। সেইদিক থেকে দেখলে এই মুহূর্তে তৃণমূল কংগ্রেস দলের সব থেকে বড় বিরোধী দল বিজেপিই  হলো বিতর্কিত এই প্রাক্তন পুলিশ সুপারের প্রথম এবং একমাত্র পছন্দ।

এই সাক্ষাতকারে তিনি স্পষ্টই বুঝিয়ে দিলেন এই রাজ্যে তৃণমূল কংগ্রেস দলের সরকারের সম্মুখে থেকে একক লড়াই করা কতটা মুশকিলের। তাই সাপ ও মরবে অথচ লাঠিও ভাঙবে না এমন কথা চিন্তা করলে তৃণমূল কংগ্রেস দলের বিরুদ্ধে লড়াই করে টিকে থাকতে গেলে ঐ দলের প্রধান বিরোধী দলের সাথে হাত মেলানোই বুদ্ধিমানে কাজ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

রবিবার ভারতী দেবীর সাক্ষাতকার প্রকাশ্যে আসার পরেই রাজ্যের শাসক দল থেকে পুলিশ মহল সকলেই নড়েচড়ে বসে। অবশ্য রাজনৈতিক মহলের দাবি, বিজেপি দলের থেকে ইতিবাচক সাড়া পেয়েই ভারতী দেবী এই সাক্ষাতকার দেওয়ার ক্ষেত্রে এতোটা নির্ভীক হতে পারলেন। তবুও প্রশ্ন থেকেই যাচ্ছে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে ভারতী দেবী এতোটা সময় লাগালেন কেন ? এই কার্যের পিছনে ঠিক কী কারণ এখনও অজানা থেকে যাচ্ছে !

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!