এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > ভারতীর হাত ধরে দাপুটে নেতার অনুগামী বিজেপিতে, ক্ষোভ একাংশের

ভারতীর হাত ধরে দাপুটে নেতার অনুগামী বিজেপিতে, ক্ষোভ একাংশের

এবারের লোকসভা নির্বাচনে বাম এবং বিজেপি এক হয়ে কাজ করছে বলে প্রায় সময়ই অভিযোগ করতে দেখা যাচ্ছে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তবে তৃণমূলের সর্বাধিনায়িকার এই যুক্তিকে অবশ্য মানতে নারাজ বাম এবং বিজেপি।

কিন্তু এতদিন যে কেশপুরে সিপিএমের দাপুটে নেতা হিসেবে পরিচিত তন্ময় ঘোষ যাকে সব সময় লাল পোশাক পরিহিত অবস্থায় দেখা যেত, সেই তিনিই মঙ্গলবার ঘাটালের পরাজিত বিজেপি প্রার্থী ভারতী ঘোষের সঙ্গী হলেন। যা দেখে হতবাক হয়ে যাচ্ছেন অনেকেই। সূত্রের খবর, মঙ্গলবার দুপুরে ঘাটালের পরাজিত বিজেপি প্রার্থী ভারতী ঘোষ যখন কেশপুরে আসেন, তখন তাকে স্বাগত জানিয়ে নানা স্লোগান দেওয়া হয়।

আর সেইখানেই এতদিন সিপিএমের এরিয়া কমিটির সম্পাদক হিসেবে পরিচিত তন্ময় ঘোষকে গেরুয়া পাঞ্জাবি পড়ে মুখে জয় শ্রীরাম বুলি আওড়াতে দেখা গেল। এদিন চরকায় বিজেপির সভাতে সিপিএমের এই দাপুটে নেতা পদ্ম শিবিরে নাম লেখালেন বলে জানা গেছে। আর এই ঘটনাতেই এখন তৈরি হয়েছে বিভ্রান্তি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

 

বিজেপির একাংশ বলছেন, বামফ্রন্টে থাকার সময় এই তন্ময় ঘোষের নামে কম বদনাম ছিল না। ফলে তিনি বিজেপির এই সুদিনে পদ্ম শিবিরে নাম লেখানোয় দলের অনেকটাই ক্ষতি হতে পারে। কেন তিনি হঠাৎ সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিলেন!

এদিন এই প্রসঙ্গে তন্ময় ঘোষ বলেন, “সন্ত্রাসের মোকাবিলা করতে এবং গণতন্ত্র পুনরুদ্ধার করতেই বিজেপিতে এলাম।” এদিকে এই ব্যাপারে এদিন বাম এবং বিজেপির সমঝোতার অভিযোগ তুলে সরব হয়েছে জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি। তিনি বলেন, “বামেরাই রাম হচ্ছে। এ আর নতুন কি!”

অন্যদিকে তন্ময় ঘোষকে অনেক আগেই দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছে সিপিএম। তবে এদিন কেশপুরের চরকার সভা থেকে ঘাটালের পরাজিত বিজেপি প্রার্থী ভারতী ঘোষ পুলিশের বিরুদ্ধে একাধিক হুঁশিয়ারিমূলক বক্তব্য রাখায় শুরু হয়েছে বিতর্ক। সব মিলিয়ে এবার বিজেপির ভারতী ঘোষের হাত ধরে এককালের দাপুটে সিপিএম নেতা তন্ময় ঘোষ এখন বাম ছেড়ে রামে নাম লেখানোয় গেরুয়া শিবিরের অন্দরেই শুরু হয়েছে অসন্তোষ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!