এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কিশোরকুমারকে মরণোত্তর ভারতরত্ন প্রদানের দাবি তুললেন তৃণমূলের দাপুটে মন্ত্রী

কিশোরকুমারকে মরণোত্তর ভারতরত্ন প্রদানের দাবি তুললেন তৃণমূলের দাপুটে মন্ত্রী

বিশিষ্ট সঙ্গীত শিল্পী কিশোর কুমারের জন্মদিবসে তাঁর গুণমুগধ ভক্তেরা একটি অতি গুরুত্বপূর্ণ দাবি নিয়ে এদিন পথে নামলেন। জনপ্রিয় এই শিল্পীকে মরোনত্তর ভারতরত্ন দেওয়ার দাবিতে এদিন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতা মন্ত্রী থেকে শুরু করে হাওড়া শহরের অগণিত মানুষ এদিন কলকাতার ধর্মতলা থেকে হাওড়ার সালকিয়ার ধর্মতলা অবধি দীর্ঘ ৬ কিলোমিটার পথ কিশোর কুমারের স্মরনে পায়ে হাঁটলেন।

হাওড়ার সালকিয়ায় কিশোর কুমার ফ্যান ক্লাবের উদ্যোগে এদিনের পদযাত্রার নেতৃত্ব দিলেন রাজ্যের মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা সহ হাওড়া জেলা তৃণমুল কংগ্রেসের বেশ কিছু শীর্ষ ও হেভিওয়েট নেতা-নেত্রী। এছাড়াও ছিলেন এই প্রজন্মের একঝাঁক প্রতিশ্রুতিবান গায়ক-গায়িকা, অভিনেতা-অভিনেত্রী সহ এই শহরের অগণিত সাধারণ মানুষ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

গায়ক ইমন চট্টোপাধ্যায়, অভিনেতা সোহম চক্রবর্তী সহ একাধিক বিখ্যাত বিদ্বজন এই দীর্ঘ পদযাত্রায় অংশ গ্রহণ করলেন। রাজ্যের মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা কিশোর কুমারের গাওয়া গান গেয়ে তাঁকে শ্রদ্ধা জ্ঞাপন করলেন। তিনি বলেন, কিশোর কুমারের মতো এত গুণী একজন শিল্পী তাঁর যোগ্য সম্মান পাননি। এমনকি তাঁর জীবদ্দশায় তাঁকে নানাভাবে অবহেলার শিকার পর্যন্ত হতে হয়েছে বলেও দাবি করলেন রাজ্যের এই মন্ত্রী। তাই তাঁরা বিশ্ববরেণ্য এই শিল্পীকে মরোনত্তর ভারতরত্ন দেওয়ার আবেদন জানিয়ে এদিন এই দীর্ঘ পদযাত্রা করেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!