এখন পড়ছেন
হোম > রাজ্য > জেল হেফাজতে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি হলেন ভাঙড় আন্দোলনের নেতা

জেল হেফাজতে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি হলেন ভাঙড় আন্দোলনের নেতা

ভাঙড়ের পাওয়ার গ্রীড বিরোধী আন্দোলনের প্রধান মুখকে সম্প্রতি ভুবনেশ্বরের কলিঙ্গ হাসপাতালের সামনে থেকে গ্রেফতার করে রাজ্যপুলিশ। পুলিশি জেরায় উঠে আসে, দীর্ঘদিন ধরে প্যানক্রিয়াস ও লিভারের সমস্যায় ভুগছিলেন তিনি। সেই চিকিৎসা করাতেই তিনি ভুবনেশ্বর গেছিলেন। গোপনসূত্রে সে খবর পেয়েই পুলিশ গ্রেফতার করেছে এই মোস্ট ওয়ান্টেট নেতাকে। ৪১ টি মামলার সঙ্গে সরাসরি যোগাযোগ রয়েছে এই অভিযুক্তের। এছাড়াও ২৬ টি মামলার সঙ্গে পরোক্ষভাবে নান জুড়েছে তাঁর। এর উপর ভিত্তি করেই হেফাজতে নিয়ে জেরা করার আবেদন জানায় রাজ্য পুলিশ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

পুলিশের সেই আবেদনে সাড়া নিয়ে বারুইপুর আদালত জেরার জন্য ১০ দিনের পুলিশি হেফাজতে নেওয়ার নির্দেশ দিয়েছিলো বারুইপুর আদালত। এই নির্দেশের পরই এদিন সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়েন অলীক চক্রবর্তী।  তাকে সঙ্গে সঙ্গে ভর্তি করা হয় স্থানীয় বারুইপুর হাসপাতালে। পরে অবস্থা গম্ভীর দেখে তাকে নিয়ে যাওয়া হয় কোলকাতার এক বেসরকারি হাসপাতালে।

চিকিৎসাকলীন রিপোর্টে উঠে আসে কিছু তথ্য।  জানা যায় দীর্ঘ দিন ধরে প্যানক্রিয়াস এবং লিভারের সমস্যায় ভুগছিলেন তিনি। এই শরীরী অসুস্থ্যতাকেই সামনে রেখেই  তাঁর তরফের আইনজীবী জামিনের আবেদন করেছিলেন। কিন্তু সে আবেদন খারিজ করেই বারুইপুর আদালত ১০ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছিলো। আপাতত প্রিয় নেতার এই অবস্থার জেরে টালমাটাল অবস্থা ভাঙরের জমি আন্দোলনকারী মানুষগুলোর। কবে এ অবস্থা স্বাভাবিক হবে তা এখন থেকেই কিছু জানা যাচ্ছে না।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!