এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > সরকার মানছে না কোনও চুক্তি! অভিযোগ তুলে আবার বন্ধ ভাঙড়ের পাওয়ার গ্রিডের কাজ – জানুন বিস্তারিত

সরকার মানছে না কোনও চুক্তি! অভিযোগ তুলে আবার বন্ধ ভাঙড়ের পাওয়ার গ্রিডের কাজ – জানুন বিস্তারিত

Priyo Bandhu Media

রাজ্যে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর যে কটি ইস্যু মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘুম উড়িয়েছে তার মধ্যে অন্যতম হল ভাঙড়ের জমি আন্দোলন। সেখানকার স্থানীয় অধিবাসীরা বেশ কিছু নির্দিষ্ট দাবিতে সেখানকার পাওয়ার গ্রিড নিয়ে এর আগে বারবার অবস্থান বিক্ষোভ চালিয়েছে।

আর এই পাওয়ার গ্রিড আন্দোলনকে সামনে রেখে ক্রমশ উত্তপ্ত হয়েছে ভাঙড়। চলেছে গুলি – গ্রেপ্তার হয়েছেন একাধিক। অবশেষে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে মাস চারেক আগে অবশেষে এখানকার পাওয়ার গ্রিডের কাজ শুরু হয়। কিন্তু মাত্র মাস চারেক কাজ চলতে না চলতেই সেই কাজ পুনরায় বন্ধ হয়ে গেল।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

স্থানীয় অধিবাসীদের দাবি, রাজ্য সরকারের সঙ্গে আলোচনার সময় বেশ কিছু দাবি চুক্তিবদ্ধ হয়। কিন্তু, দুর্ভাগ্যজনকভাবে দীর্ঘদিন ধরেই সেই চুক্তি মানা হচ্ছে না। রাজ্য সরকারের দেওয়া কথামত এলাকায় কোনও উন্নয়নই হচ্ছে না। আর এই অভিযোগ তুলে আজ সকাল থেকেই ভাঙড়ে পাওয়ার গ্রিডের কাজ বন্ধ করে দেন স্থানীয় অধিবাসীরা।

আর পাওয়ার গ্রিডের কাজ বন্ধ হতেই ঘটনাস্থালে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী বলে সূত্রের খবর। কিন্তু, তারপরেও মেলে নি কোন সমাধানসূত্র। এখনও পর্যন্ত বন্ধই রয়েছে কাজ। স্থানীয় অধিবাসীদের দাবি, সরকার নিজেদের মত পাওয়ার গ্রিডের কাজ এগিয়ে নিয়ে গেলেও – কোনও উন্নয়ন করছে না। তাই যতক্ষন না – এই ব্যাপারে কোনো সুরাহা হচ্ছে, কিছুতেই পাওয়ার গ্রিডের কাজ চালু হবে না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!