এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > সরকার মানছে না কোনও চুক্তি! অভিযোগ তুলে আবার বন্ধ ভাঙড়ের পাওয়ার গ্রিডের কাজ – জানুন বিস্তারিত

সরকার মানছে না কোনও চুক্তি! অভিযোগ তুলে আবার বন্ধ ভাঙড়ের পাওয়ার গ্রিডের কাজ – জানুন বিস্তারিত

রাজ্যে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর যে কটি ইস্যু মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘুম উড়িয়েছে তার মধ্যে অন্যতম হল ভাঙড়ের জমি আন্দোলন। সেখানকার স্থানীয় অধিবাসীরা বেশ কিছু নির্দিষ্ট দাবিতে সেখানকার পাওয়ার গ্রিড নিয়ে এর আগে বারবার অবস্থান বিক্ষোভ চালিয়েছে।

আর এই পাওয়ার গ্রিড আন্দোলনকে সামনে রেখে ক্রমশ উত্তপ্ত হয়েছে ভাঙড়। চলেছে গুলি – গ্রেপ্তার হয়েছেন একাধিক। অবশেষে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে মাস চারেক আগে অবশেষে এখানকার পাওয়ার গ্রিডের কাজ শুরু হয়। কিন্তু মাত্র মাস চারেক কাজ চলতে না চলতেই সেই কাজ পুনরায় বন্ধ হয়ে গেল।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

স্থানীয় অধিবাসীদের দাবি, রাজ্য সরকারের সঙ্গে আলোচনার সময় বেশ কিছু দাবি চুক্তিবদ্ধ হয়। কিন্তু, দুর্ভাগ্যজনকভাবে দীর্ঘদিন ধরেই সেই চুক্তি মানা হচ্ছে না। রাজ্য সরকারের দেওয়া কথামত এলাকায় কোনও উন্নয়নই হচ্ছে না। আর এই অভিযোগ তুলে আজ সকাল থেকেই ভাঙড়ে পাওয়ার গ্রিডের কাজ বন্ধ করে দেন স্থানীয় অধিবাসীরা।

আর পাওয়ার গ্রিডের কাজ বন্ধ হতেই ঘটনাস্থালে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী বলে সূত্রের খবর। কিন্তু, তারপরেও মেলে নি কোন সমাধানসূত্র। এখনও পর্যন্ত বন্ধই রয়েছে কাজ। স্থানীয় অধিবাসীদের দাবি, সরকার নিজেদের মত পাওয়ার গ্রিডের কাজ এগিয়ে নিয়ে গেলেও – কোনও উন্নয়ন করছে না। তাই যতক্ষন না – এই ব্যাপারে কোনো সুরাহা হচ্ছে, কিছুতেই পাওয়ার গ্রিডের কাজ চালু হবে না।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!