এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > ভাঙ্গড়ে বিকাশের মিছিল আটকাল পুলিশ, প্রচারে এবার নয়া ভাবনা বামপ্রার্থীর

ভাঙ্গড়ে বিকাশের মিছিল আটকাল পুলিশ, প্রচারে এবার নয়া ভাবনা বামপ্রার্থীর

প্রচার থেকে রাজনৈতিক কর্মসূচি – বিরোধী রাজনৈতিক দলগুলির স্বাধীনতায় হস্তক্ষেপ করছে রাজ্যের শাসক দল বলে বিভিন্ন সময়ই অভিযোগ করতে দেখা গেছে বাংলার বিরোধী দলগুলোকে। আর এবার আসন্ন লোকসভা নির্বাচনের প্রচার করতে গিয়ে পুলিশের বাধার মুখে পড়তে হল যাদবপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী বিকাশ রঞ্জন ভট্টাচার্য এবং পাওয়ার গ্রিডের জমি কমিটির সদস্যদের।

প্রসঙ্গত, এবারের নির্বাচনে ভাঙ্গড়ের জমি কমিটির সদস্যরা বামেদেরকেই সমর্থন করবে বলে জানিয়ে দিয়েছিল। আর সেই মত সোমবার ভাঙ্গড়ের পাওয়ার গ্রিড সংলগ্ন মাছিভাঙা গ্রাম থেকে হুডখোলা গাড়িতে বামেদের বিকাশ রঞ্জন ভট্টাচার্য প্রচারে এলে সেখানে জমি কমিটির নেতা অলীক চক্রবর্তী সহ অন্যান্যরা সেই প্রার্থীর পেছনে পোলেরহাট 1 এবং 2 গ্রাম পঞ্চায়েতের সবকটি গ্রামের উদ্দেশ্যে বাইক মিছিল করে এগিয়ে যান। আর বেশ কিছুক্ষণ এইভাবে তারা প্রচার এগিয়ে গেলেও পোলেরহাটের কাছেই তাদের মিছিল আটকে দেয় পুলিশ। কেন হঠাৎ পুলিশের পক্ষ থেকে তাদের বাধাদান করা হল?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এই ব্যাপারে বাইক থেকে নেমে এসে নকশাল নেতা অলীক চক্রবর্তী পুলিশের সঙ্গে কথা বললে পুলিশের তরফ থেকে জানানো হয় যে, বাইক মিছিল অবৈধ। তবে বাইক নিয়ে যেতে না দিলেও পরে সেই বাইকগুলো সেখানে রেখে বিকাশবাবুর সাথে যৌথভাবে ভোট প্রচার করেন সেই জমি কমিটির সদস্যরা। তাহলে কি তারা জানতেন না যে বাইক মিছিল অবৈধ?

এদিন এই প্রসঙ্গে ভাঙ্গড় জমি কমিটির সদস্য তথা নকশাল নেতা অলীক চক্রবর্তী বলেন, “আমরা কাউকে বাইক নিয়ে আসতে বলিনি। প্রচারের রাস্তা অনেকটাই লম্বা। সে কারণেই বাইক নিয়ে আসা। যদি এরপরে আর কেউ বাইক নিয়ে প্রচার চালায় তাহলে আমরা অভিযোগ জানাব।” একই কথা শোনা গেছে যাদবপুর লোকসভা কেন্দ্রের বামপ্রার্থী বিকাশ রঞ্জন ভট্টাচার্যের গলাতেও।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!