এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বলিউডের নামী বাঙালি অভিনেত্রী এবার বাংলা থেকে বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে? জল্পনা চরমে

বলিউডের নামী বাঙালি অভিনেত্রী এবার বাংলা থেকে বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে? জল্পনা চরমে

আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষে সব রাজনৈতিক দলই ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছে। কোন দলের হয়ে কে কোথায় প্রার্থী হচ্ছেন – সেই জল্পনায় সরগরম রাজ্য রাজনীতি। তবে বাংলার ক্ষেত্রে সবথেকে বেশি আগ্রহ দুটি দলকে নিয়ে – তৃণমূল কংগ্রেস ও বিজেপি।

আর সেটাই স্বাভাবিক – কেননা একদিকে তৃণমূল কংগ্রেসের দলনেত্রী হুঙ্কার দিয়েছেন বাংলায় ৪২ এ ৪২ চাই! অন্যদিকে, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ জানিয়েছেন, বাংলায় বিজেপির এবার অন্তত ২২ টি আসন জিতবে। এই অবস্থায় দু-দলের কর্মী সমর্থকদের মধ্যে দলীয় প্রার্থী নিয়ে জল্পনা চরমে উঠেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এর মাঝেই সূত্রের খবর, আসন্ন লোকসভা নির্বাচনে বাংলা থেকে বিজেপির প্রার্থী হচ্ছেন বলিউডের এক নামী বাঙালি অভিনেত্রী। এই অভিনেত্রী অতীত দিনের নায়িকা ছিলেন এবং একাধিক বাংলা ও হিন্দি সিনেমায় দাপটের সঙ্গে অভিনয় করেছেন বলে জানা গেছে। সবথেকে বড় কথা – ২০১৪ সালের লোকসভা নির্বাচনে এই অভিনেত্রী তৃণমূল কংগ্রেসের টিকিটে লড়তে পারে বলে জল্পনা ছড়িয়েছিল – কিন্তু শেষপর্যন্ত তিনি পিছিয়ে আসেন।

আরও জানা যাচ্ছে, বিজেপির তরফে ২০১৯ এর লোকসভা নির্বাচনের দায়িত্ত্বপ্রাপ্ত এক হেভিওয়েট নেতা ঝটিকাসফরে ইতিমধ্যেই মুম্বইয়ে ঘুরে এসেছেন এবং ওই অভিনেত্রীর সঙ্গে নির্বাচন সংক্রান্ত আলোচনা বিশদে সেড়ে এসেছেন। ওই সেলিব্রিটি অভিনেত্রী নাকি জানিয়েছেন – বাংলা থেকে টিকিট পেলে তাঁর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে কোনো অসুবিধা নেই। বিজেপি সম্ভবত তাঁকে কলকাতার কোনো আসন বা কলকাতার সংলগ্ন কোন আসনের জন্য ভাবছে। তবে, এখনই ওই অভিনেত্রীর নাম সামনে আনতে চাইছে না গেরুয়া শিবির – একেবারে প্রার্থী তালিকায় তাঁর নাম ‘চমক’ হিসাবে নাকি থাকতে চলেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!