এখন পড়ছেন
হোম > জাতীয় > বাংলায় নজরে 23 আসনেই, গেরুয়া ঝড় তুলতে রাজ্যে আসতে চলেছেন এক ঝাঁক হেভিওয়েট তারকা প্রচারক

বাংলায় নজরে 23 আসনেই, গেরুয়া ঝড় তুলতে রাজ্যে আসতে চলেছেন এক ঝাঁক হেভিওয়েট তারকা প্রচারক

আসন্ন লোকসভা নির্বাচনে বাংলাই যে তাদের মূল টার্গেট তা অনেকদিন আগেই জানিয়ে দিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। তবে বাংলা তাদের মূল টার্গেট হলেও একাধিক লোকসভা আসনে বিজেপি প্রার্থীদেরকে ঘিরে যখন তৈরি হয়েছে প্রবল অসন্তোষ, ঠিক তখনই দলীয় কর্মীদের সেই অসন্তোষকে আটকাতে এবং রাজ্যে আরও বেশি করে গেরুয়া ঝড় তুলতে একাধিক হেভিওয়েট নেতা- মন্ত্রীদের রাজ্যে আনতে চলেছে গেরুয়া শিবির।

ইতিমধ্যেই কোন কোন হেভিওয়েট কেন্দ্রের বিদায়ী মন্ত্রী এবং দলের শীর্ষস্থানীয় নেতাদের রাজ্যে আনা যায় সেই ব্যাপারে পূর্ণাঙ্গ সূচি তৈরির কাজ শুরু হয়েছে কেন্দ্রীয় বিজেপির সদর দপ্তরে। আগামী ৩ এপ্রিল কলকাতার ব্রিগেড এবং উত্তরবঙ্গে জনসভা করতে আসছেন বিজেপির শীর্ষ নেতা তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আর মোদির এই জনসভাকে ঘিরে এখন জোর প্রস্তুতি শুরু হয়েছে রাজ্য বিজেপি অন্দরে। তবে শুধু নরেন্দ্র মোদিই নয়, আসন্ন লোকসভা নির্বাচনে এপ্রিল মাসে এই রাজ্যে বিজেপির তরফ থেকে একাধিক তারকাখচিত ব্যক্তিদের নিয়ে আসা হবে। কিন্তু কে কে থাকছেন তার মধ্যে?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং, কেন্দ্রীয় পরিবহন মন্ত্রী নীতিন গড়করি, কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি, বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজ, কেন্দ্রীয় সামাজিক ন্যায়বিচার মন্ত্রিসভার থাওয়াচাঁদ গেহলট, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জগৎপ্রকাশ নাড্ডা, কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন কেন্দ্রীয়, বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি, আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ, পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এবং রেলমন্ত্রী পীযূষ গোয়েলের মত হেভিওয়েটরা।

পাশাপাশি যোগী আদিত্যনাথ, রঘুবর দাস, অর্জুন মুন্ডা, উমা ভারতী, শাহনওয়াজ হোসেন, সৌদান সিং এবং সতপাল মহারাজের মতো শীর্ষস্তরের নেতারাও বাংলায় ভোট প্রচারে আসতে পারেন বলে জানা গেছে। এমনকি বিখ্যাত অভিনেত্রী হেমা মালিনীও এবার বাংলায় ভোট প্রচারে আসবেন বলে খবর।

এদিন এই প্রসঙ্গে বিজেপির পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত সহনেতা সুরেশ মহারাজ বলেন, “প্রথম থেকেই আমরা বাংলাকে গুরুত্ব দিচ্ছি। আর সেই কারণেই এবার এখানে হেভিওয়েট কেন্দ্রীয় নেতা, মন্ত্রী আসবেন। আমরা চেষ্টা করছি যে এলাকায় যে সম্প্রদায়ের মানুষ বেশি আছে সেখানে সেই সম্প্রদায়ের নেতা অথবা মন্ত্রীকে পাঠাতে।”

সব মিলিয়ে ভার টার্গেট বেঁধে দেওয়া 23 টি আসন নিজেদের দখলে রাখতে হেভিওয়েট কেন্দ্রীয় নেতা, মন্ত্রীদের এনে বাংলায় ভোট প্রচারে মাত করতে চাইছে গেরুয়া শিবির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!