এখন পড়ছেন
হোম > জাতীয় > বাংলা ও ওড়িশাতে বিজেপির সরকার হবেই, আবার স্পষ্ট করে দিলেন অমিত শাহ

বাংলা ও ওড়িশাতে বিজেপির সরকার হবেই, আবার স্পষ্ট করে দিলেন অমিত শাহ

আসন্ন লোকসভা নির্বাচনে বাংলাই যে তাদের পাখির চোখ তা বারেবারেই বঙ্গ সফরে এসে প্রমান করে দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। এমনকি বাংলা ব্যতীত অন্য কোনো রাজ্যে গেলেও সেখানকার সভা থেকেও সেই বাংলায় সরকার গড়বে বিজেপি বলে বিভিন্ন সময় মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিজেপির শীর্ষ নেতারা। আর এবারে রাজস্থানের জয়পুরের সুরজ ময়দানের নির্বাচনী প্রস্তুতি সভায় সেই একই দাবি করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর, গতকাল এই জনসভা থেকে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ প্রথমেই কাশ্মীরে পুলওয়ামায় নৃশংস জঙ্গি হামলার ঘটনা ও সেনাদের মৃত্যুর ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেন, “বিজেপি কখনোই সন্ত্রাসবাদকে রেয়াত করে না। সন্ত্রাসবাদকে মোকাবিলার প্রশ্নে নরেন্দ্র মোদীর মতো রাজনৈতিক সদিচ্ছা বিশ্বের আর কোনো নেতার মধ্যে নেই।”

আর এরপরই রাজনৈতিক বক্তব্যতে ফিরে এসে বিরোধী দল ও দেশে গজিয়ে ওঠা বিজেপি বিরোধী মহাজোট নিয়ে কটাক্ষ করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তিনি বলেন, “বিজেপি বিরোধী মহাজোটের নেতা কে? এদের কোনো নেতা নেই। এরা ক্ষমতায় এলে নেতারা নয়, ব্যবসায়ীরা সরকার চালাবে। দেশে এখন একটি শক্তিশালী সরকার প্রয়োজন। আর নরেন্দ্র মোদী ছাড়া কারোর পক্ষে তা গড়া সম্ভব নয়।”

অন্যদিকে বিগত ইউপি আমলে ব্যাপক দুর্নীতির কথা তুলে ধরে কংগ্রেসকেও বিধেন অমিত শাহ। আর এরপরই আওয়াজ তুলে তিনি বলেন, “দেশে 16 টি রাজ্যে বর্তমানে বিজেপি সরকার রয়েছে। আগামী দিনে পশ্চিমবঙ্গ ও ওড়িশাতেও বিজেপির পতাকা উড়বে।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের এহেন বক্তব্য থেকেই পরিষ্কার যে আসন্ন লোকসভা নির্বাচনে এবার বাংলার দিকে বেশি করে নজর দিচ্ছে তাঁরা। আর তাইতো এবার রাজস্থানের নির্বাচনী সভা থেকেও সেই বাংলাতে বিজেপি সরকার হবে বলে ঘোষণা করলেন অমিত শাহ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!