এখন পড়ছেন
হোম > জাতীয় > লক্ষ্য বাংলা, তাই এবার বাঙালিদের মন জয়ে সাংসদের বড়সড় নির্দেশ প্রধানমন্ত্রীর, জেনে নিন

লক্ষ্য বাংলা, তাই এবার বাঙালিদের মন জয়ে সাংসদের বড়সড় নির্দেশ প্রধানমন্ত্রীর, জেনে নিন

লোকসভা ভোটে বিপুল সংখ্যক আসন নিয়ে ফিরেছে কেন্দ্রের বিজেপি সরকার। আর অন্যদিকে নজর কেড়েছে বাংলায়। আগে লোকসভা ভোটে থেকে বিজেপি বাংলায় খাতা খুললেও ১৮ টি আসন এই প্রথম বার দখল করলো বিজেপি। আর এর পরেই বাঙলাকে ঘিরে স্বপ্ন দেখছে বিজেপি নেতৃত্ব। তৃণমূল সরকারকে হটিয়ে রাজ্যে ২০২১ এ সরকারে নিজেদের প্রতিঠিত করতে চাইছে বিজেপি।

আর সেই কারণেই বাংলার নেতা নেত্রীদের সাথে বার বার বৈঠকে বসছেন কেন্দ্রের বিজেপি নেতৃত্ব। সংসদের চলতি অধিবেশনের শুরু থেকেই দলীয় সাংসদদের সঙ্গে প্রায়ই বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী। বৃহস্পতিবারও চল্লিশ জন সাংসদের একটি দলের সঙ্গে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী।জানা যাচ্ছে সেই বৈঠকে উপস্থিত ছিলেন বাংলার তিন সাংসদ খগেন মুর্মু, সুভাষ সরকার এবং অর্জুন সিং। এদিন সেই বৈঠকে বাংলাকে বিশেষ গুরুত্ত্ব দিয়ে বাংলার সাংসদদের বিশেষ কিছু পরামর্শ দিয়েছেন মোদি বলে জানা গেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

বাংলায় দলের ভিত শক্ত করতে সাংসদদের ধর্মীয় এবং সামাজিক, দুই বিষয়ের সঙ্গেই যুক্ত হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এক্ষেত্রে তিনি চান, সবার আগে দুর্গাপুজোকেই রাখা হোক। তাছাড়া, অন্য পুজোগুলির সঙ্গেও নিজেদের যুক্ত করতে হবে বলে বাংলার সাংসদদের উদ্দেশে বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী।সাথেই বাংলার পরিস্থিতির দিকে নজর রাখা এবং তা নিজ নিজ রাজ্যে তুলে ধরার জন্যও দলের সব সাংসদকে নির্দেশ দিয়েছেন তিনি।

এছাড়া বাংলার রাজনৈতিক হিংসার কথা সাংসদদের গোটা দেশে প্রচার করতে হবে।এলাকার স্কুলগুলির গেটে আয়না লাগানোর ব্যবস্থা করতে হবে সাংসদদের। যাতে ছাত্রছাত্রীরা স্কুলে ঢোকার আগে নিজেদের চেহারা দেখে নিতে পারে। এতে সামগ্রিক পরিচ্ছন্নতা বাড়বে বলে পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী বলে জানা গেছে।

আর এর পর রাজনৈতিকমহলের দাবি দুর্গাপূজার হলো বাঙালীর কাছে একটা আবেগ, দুর্গাপূজা মানেই বাঙালীর মহাউৎসব, ঘরে ফেরা আরো অনেক অনেক কিছু – আর এবার তাই এই দুর্গাপুজোতে সামিল হয়ে বাঙালীর মন জয় করার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!