এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সুপ্রিম রায়ে রথযাত্রা স্থগিত হলেও বাংলায় এক ইঞ্চি জমিও ছাড়তে রাজি নন অমিত শাহ – বুঝিয়ে দিলেন পরবর্তী কর্মসূচিতে

সুপ্রিম রায়ে রথযাত্রা স্থগিত হলেও বাংলায় এক ইঞ্চি জমিও ছাড়তে রাজি নন অমিত শাহ – বুঝিয়ে দিলেন পরবর্তী কর্মসূচিতে

বাংলায় পরিবর্তনের পরিবর্তন আনতে মরিয়া গেরুয়া শিবির রাজ্যজুড়ে গেরুয়া ঝড় তোলার উদ্দেশ্যে নিয়েছিল রথযাত্রা কর্মসূচি। কিন্তু, রাজ্যের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে – এই আশঙ্কায় তা আটকে দেয় রাজ্য সরকার। মরিয়া হয়ে বিজেপি ছোটে সুপ্রিম কোর্টে – কিন্তু সেখানেও রাজ্যের সওয়াল ও গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে বিজেপির রথাযাত্রা কর্মসূচি বাতিল করে দেয় দেশের শীর্ষ আদালত।

তবে রথযাত্রা কর্মসূচিতে স্থগিতাদেশ দিলেও বিজেপির অন্যান্য রাজনৈতিক কর্মসূচিতে কোনো বাধা দেয় নি সুপ্রিম কোর্ট। আর তাই, রাজ্যে গেরুয়া প্রভাব বিস্তারে আজ তড়িঘড়ি এক বৈঠকে বসেন রাজ্য বিজেপির শীর্ষনেতারা। আর সেই বৈঠকের পরিপ্রেক্ষিতেই সমগ্র নীল নকশা পাঠিয়ে দেওয়া হয় বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের কাছে। রথযাত্রায় থমকে যেতে হলেও বাংলায় যে এক ইঞ্চি জমিও ছেড়ে দেওয়া হবে না – তা সেই কর্মসূচি দেখেই বোঝা যাচ্ছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

বিজেপি সূত্রের প্রাপ্ত খবর অনুযায়ী – অমিত শাহ খোদ তিন দিনে ৫ টি বড় জনসভা করতে চলেছেন। তাঁর প্রথম জনসভাটি হবে আগামী ২০ শে জানুয়ারী মালদায়। তার পরের দিন অর্থাৎ ২১ শে জানুয়ারী তিনি দুটি জনসভা করবেন যথাক্রমে সিউড়ি ও ঝাড়গ্রামে। আর তাঁর সফরের শেষ দিনেও আগের দিনের মত আরও দুটি জনসভা করতে চলেছেন অমিত শাহ – আর তা হবে জয়নগর ও কৃষ্ণনগরে।

তবে, শুধু অমিত শাহই নন বাংলায় জমি শক্ত করতে আগামী ৮ ই ফেব্রুয়ারী স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এনে ব্রিগেড সমাবেশ করার পরিকল্পনাও নিচ্ছে গেরুয়া শিবির। আর তারপরেই দলীয় কর্মীদের উদ্দীপনা বাড়াতে দলের মোর্চার কর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্স করবেন নরেন্দ্র মোদী বলেও জানা গেছে। এছাড়া, আগামী ৯ ই ফেব্রুয়ারি থেকে রাজ্য জুড়ে আন্দোলন কর্মসূচি ও সাইকেল র‌্যালির আয়োজন নেওয়ার পরিকল্পনা করেছে গেরুয়া শিবির বলেও জানা গেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!