এখন পড়ছেন
হোম > জাতীয় > বিগ ব্রেকিং নিউজ – বাংলায় বিজেপির নতুন রাজ্য সভাপতি হতে চলেছেন হেভিওয়েট নেতা

বিগ ব্রেকিং নিউজ – বাংলায় বিজেপির নতুন রাজ্য সভাপতি হতে চলেছেন হেভিওয়েট নেতা

Priyo Bandhu Media


বিগত বেশ কয়েকদিন ধরেই জল্পনাটা চরমে উঠছিল – আর এবার সেই জল্পনাতেই সিলমোহর পড়তে চলেছে। বিজেপির রাজ্য সভাপতি পদে দিলীপ ঘোষের স্থলাভিষিক্ত হতে চলেছেন মুকুল রায়। গতকাল তড়িঘড়ি তাঁকে দিল্লিতে ডেকে পাঠান বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। রাত ৮ টার বিমানে মুকুলবাবু দিল্লি উড়ে যেতেই এই নিয়ে জল্পনা তীব্র হতে থাকে। তবে এই নিয়ে সেই মুহূর্তে কেউ মুখ খোলেননি।

কিন্তু আজ, নাম প্রকাশে অনিচ্ছুক রাজ্য বিজেপির এক শীর্ষনেতা জানিয়ে দিলেন পরবর্তী বিজেপি সভাপতি হচ্ছেন মুকুল রায়। তবে এই মুহূর্তেই হয়ত ঘোষণা হচ্ছে না, দিলীপবাবুর রাজ্য সভাপতি হিসাবে মেয়াদ শেষ হতে আর কিছুদিন বাকি। তাঁর জামানায় রাজ্যজুড়ে বিজেপি যথেষ্ট ভালো ফল করেছে। আর তাই এবার তাঁকে কেন্দ্রীয় রাজনীতিতে আরো বেশি করে ব্যবহার করার জন্য সাংসদ করার ভাবনা-চিন্তা চলছে। অন্যদিকে, মুকুল রায়ের নেতৃত্ত্বে পঞ্চায়েতে যে ফলাফল করেছে বিজেপি, তাতে করে আর দেরি করতে চাইছেন না অমিত শাহ ও নরেন্দ্র মোদী।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই নেতার আরো দাবি, রাজ্যের বহু হেভিওয়েট রাজনৈতিক নেতা বিজেপিতে আসার জন্য পা বাড়িয়ে আছেন, কিন্তু তার জন্য মুকুল রায়ের মত একজন সর্বজনগ্রাহ্য মুখের প্রয়োজন বলেই মনে করছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ত্ব। ফলে গত নভেম্বরে বিজেপিতে যোগদান করে কোনো পদ না পেয়েও দলের মধ্যে একজন সাধারণ কর্মী হিসাবে মুকুল রায় যে কাজ করেছেন, তার ফলস্বরূপ এবার তিনি সরাসরি বিজেপি রাজ্য সভাপতি পদ পেতে চলেছেন বলেই দাবি নাম প্রকাশে অনিচ্ছুক রাজ্য বিজেপির সেই শীর্ষ নেতার। প্রসঙ্গত, প্রিয় বন্ধু বাংলাই প্রথম জানায় – পঞ্চায়েতে মুকুল রায়ের পারফরম্যান্সে অত্যন্ত খুশি বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ত্ব, আর তাই খুব শীঘ্রই ‘প্রসাদ’ পেতে চলেছেন মুকুল রায়। আর প্রিয় বন্ধু বাংলার করা সেই খবরই এবার দিনের এল দেখতে চলেছে।

আরও পড়ুন: পঞ্চায়েতে ‘জাত চিনিয়েছেন’ মুকুল রায়, অমিত শাহের ‘প্রসাদ’ পেতে চলেছেন শীঘ্রই

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!