এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > বাংলায় কেন বিজেপি নেতাদের ঘন ঘন হেলিকপ্টার নামছে ব্যাখ্যা করলেন শুভেন্দু অধিকারী

বাংলায় কেন বিজেপি নেতাদের ঘন ঘন হেলিকপ্টার নামছে ব্যাখ্যা করলেন শুভেন্দু অধিকারী

বিজেপি যখন বাংলায় 42 টি আসনের মধ্যে 22 থেকে 23 টি আসন দখলের জন্য যখন বাংলায় বাড়তি নজর দিয়েছে গেরুয়া শিবির, ঠিক তখনই পাল্টা বিজেপি এবার কিছুই করতে পারবে না বলে বিভিন্ন জনসভা থেকে তোপ দাগতে শুরু করেছেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতা নেত্রীরা। আর এবার সেই নরেন্দ্র মোদির উদ্দেশ্যেই ফের কড়া ভাষায় আক্রমণ শানালেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী।

সূত্রের খবর, সোমবার সন্ধ্যায় তমলুকের তৃণমূল প্রার্থী দিব্যেন্দু অধিকারীর সমর্থনে মহিলাদলের রথতলায় একটি নির্বাচনী সমাবেশে উপস্থিত হন শুভেন্দুবাবু। এদিন মহিষাদলের এই সভায় সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। আর সেখানেই উপস্থিত হয়ে নরেন্দ্র মোদির বিরুদ্ধে তোপ দেগে বিজেপি নেতারা হেলিকপ্টার চড়ে বাংলায় কেন আসছে তার রহস্য উন্মোচন করে শুভেন্দু অধিকারী বলেন, “বিজেপির যেখানে যেখানে হেলিকপ্টার নামছে, সেখানে কোটি টাকা খরচ করে এয়ারকন্ডিশন করা স্টেজে হাইটেক মিটিং হচ্ছে। কারণ ওরা বুঝে গিয়েছে উত্তরপ্রদেশ, বিহার, কর্নাটক সব জায়গাতেই ওদের অবস্থা খারাপ। তাই পশ্চিমবঙ্গ থেকে 2, 4 টি আসন যাতে জোগাড় করা যায় সেই জন্য মরিয়া চেষ্টা চালাচ্ছে। কিন্তু ওদের সেই আশা পূর্ণ হবে না।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

পাশাপাশি এদিন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের উন্নয়ন প্রসঙ্গেও বিস্তারিত ব্যাখ্যা করেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। তিনি বলেন, “হোয়াট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থিংস টুডে, রেস্ট অব দ্য ইন্ডিয়া থিংস টুমোরো। বামেদের করে যাওয়া বিপুল দেনা সত্ত্বেও কন্যাশ্রী, সবুজ সাথী, কৃষক বন্ধু প্রকল্প করে রাজ্য সেরা সেরা হয়ে উঠেছে।” অন্যদিকে বিজেপি যতই এবার প্যারামিলিটারি ফোর্স দিয়ে ভোট করাক, কোনোমতেই এবার বিজেপি জিততে পারবে না বলে আত্মপ্রত্যয়ের সুর শোনা গেছে শুভেন্দু অধিকারীর গলায়।

অন্যদিকে পূর্ব মেদিনীপুরে বিজেপি নদীয়া থেকে অষ্টম শ্রেণী পাস লোককে হাজির করে এনে প্রার্থী করেছে। ওদের দলে প্রার্থী হওয়ার মতো লোক নেই বলেও অভিযোগ করেন রাজ্যের পরিবহনমন্ত্রী। পাশাপাশি দীর্ঘদিনের সিপিএম নেতা হিসেবে পরিচিত লক্ষন শেঠ সম্প্রতি কংগ্রেসের যোগ দিলে সেই লক্ষনবাবুকে এই তমলুক লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী করা এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, “এখানকার সিপিএম বিজেপিকে সুবিধা করে দিতে গোপনে জোট বেঁধেছে। কংগ্রেস দেউলিয়া হয়ে গিয়েছে।”

সব মিলিয়ে এবার তমলুকের তৃণমূল প্রার্থী দিব্যেন্দু অধিকারি সমর্থনে প্রচার সভায় এসে গেরুয়া শিবিরের বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ শানালেন তৃণমূলের শুভেন্দু অধিকারী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!