এখন পড়ছেন
হোম > জাতীয় > পশ্চিমবঙ্গের ‘বেকারত্ব’ বাড়ার পিছনে ‘আসল রহস্য ফাঁস’ করলেন কৈলাশ বিজয়বর্গীয়

পশ্চিমবঙ্গের ‘বেকারত্ব’ বাড়ার পিছনে ‘আসল রহস্য ফাঁস’ করলেন কৈলাশ বিজয়বর্গীয়

দেশের লোকসভা ভোটের আগে এরাজ্যে নিজেদের শক্তি বৃদ্ধি করতে তৎপর বঙ্গ বিজেপি। তাইতো বিভিন্ন সময় বিভিন্ন ইস্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করছে তাঁরা। দীর্ঘদিন ধরেই রাজ্যে তৃনমূল সরকারের আমলে বেকার সমস্যা বৃদ্ধির দাবি তুলে পথে নেমেছে বিরোধী দলগুলো।

আর এবার সেই বেকার সমস্যা রাজ্যে কেন বাড়ছে এব্যাপারে তৃনমূলকে বিঁধে কড়া জবাব দিলেন বিজেপির সর্বভারতীয় সাধারন সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয়। এদিন নাকাশিপাড়ার সুপারি মার্কেটে বিজেপির সভায় প্রধান বক্তা হিসেবে কৈলাশ বিজয়বর্গীয় ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি নেতা মুকুল রায়, জয় বন্দ্যোপাধ্যায়, জয়প্রকাশ মজুমদার সহ প্রমুখেরা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সেই সভাতেই বক্তব্য রাখতে গিয়ে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, “বাংলাদেশ থেকে এরাজ্যে দলে দলে লোক আসছে। মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে সেই অনুপ্রবেশকারীদের ঠাঁই দেওয়াতেই বেকারত্ব বাড়ছে এরাজ্যে।” এদিনের সভায় তিনি সম্প্রতি আসাম থেকে যে 40 লক্ষ বাংলাদেশীকে বিতাড়িত করা হয়েছে সেই কথা উল্লেখ করে বলেন, “অসম সরকার বাংলাদেশীদের বলে দিয়েছে যেখানে খুশি যাও কিন্তু এখানে বেকারত্ব বাড়াবে না। পশ্চিমবঙ্গ কি ধর্মশালা নাকি?”

তবে এদিন শুধু কৈলাশ বিজয়বর্গীয়ই নয় তৃনমূলের বিরুদ্ধে বক্তব্য রাখতে গিয়ে বিজেপি নেতা জয় ব্যানার্জী বলেন,-“তৃনমূল গুন্ডা বের করলে আমরা বাঘ হায়না বের করব।” একধাপ এগিয়ে বিজেপির জয়প্রকাশ মজুমদার বলেন ,”আমরা বলছি না বদলা নেব।তবে রাজ্যে বদলা ও বদল দুটোই চাই। আজকে যারা মারছে কাল আমরা ক্ষমতায় এলে বদলা নেবো।” সব মিলিয়ে তৃণমূলকে চাপে রেখে লোকসভার আগে মাঠে নেমে প্রচার শুরু করে দিল বঙ্গ বিজেপি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!