এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > হাইকম্যান্ড নয়, বাংলায় নির্বাচনে এখনও ‘শেষ কথা’ তিনিই, প্রমানে নজিরবিহীন পদক্ষেপ অধীর চৌধুরীর

হাইকম্যান্ড নয়, বাংলায় নির্বাচনে এখনও ‘শেষ কথা’ তিনিই, প্রমানে নজিরবিহীন পদক্ষেপ অধীর চৌধুরীর


বাং -কংগ্রেস জোটে হতে হতেও হলো না। এদিকে বাম কংগ্রেস জোট ভেস্তে যেতেই সাংবাদিক বৈঠক ডেকে মুর্শিদাবাদ কেন্দ্রের প্রার্থী ঘোষণা করলেন অধীর চৌধুরি। যা নিয়ে শুরু হয়েছে জোর বিতর্ক। এদিন তিনি মুর্শিদাবাদ কেন্দ্র থেকে প্রার্থী হিসাবে আবু হেনার নাম ঘোষণা করেন।

আজ বহরমপুর জেলা কংগ্রেসের কার্যালয়ে সাংবাদিক বৈঠক ডেকে অধীর চোধুরি মুর্শিদাবাদ কেন্দ্রের জন্য প্রার্থীর নাম ঘোষণা করেন। বলেন, “কংগ্রেসের যে জোট প্রক্রিয়া শুরু হয়েছিল সেটা বন্ধ হয়ে গেছে। কংগ্রেস তার মতো করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে। সেই সুবাদে মুর্শিদাবাদ জেলার তিনটে আসন কংগ্রেস তার নিজের ক্ষমতায় লড়ার সিদ্ধান্ত নিয়েছে। এবং মুর্শিদাবাদ কেন্দ্রে আমরা কংগ্রেস দলের পক্ষ থেকে আবু হেনাকে দাঁড় করানো হচ্ছে। মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের মানুষ আবু হেনার মতো ব্যক্তিত্বকে পেয়ে আমাদের সাধুবাদ জানিয়েছে।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর রাজনৈতিকমহলে এই নিয়ে জোর জল্পনা ছড়িয়েছে।কেননা এখনো পর্যন্ত বর্তমান প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র কোনো তালিকা প্রকাশ করেননি। বা কে কোন কেন্দ্রে লড়তে চলেছেন বা লড়তে পারেন তা নিয়েও বিন্দুমাত্র আভাস দেননি। তাহলে অধীরবাবা কি করে এইভাবে প্রার্থীই ঘোষণা করলেন ?

তবে কি তিনি সোমেন বাবুকে এখনো প্রদেশ কংগ্রেস সভাপতি হিসাবে মানতে পারছেন না ?নাকি বাংলায় নির্বাচনে এখনও ‘শেষ কথা’ তিনিই, তা প্রমান করতে ব্যাস্ত হয়ে পড়েছেন। উঠছে প্রশ্ন?তবে এই নিয়ে এখনো পর্যন্ত কোনো পতিক্রিয়া পাওয়া যায়নি দলের তরফ থেকে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!