এখন পড়ছেন
হোম > জাতীয় > বাংলার অ্যালার্জি যাতে ক্যান্সারে পরিণত না হয়, তার জন্য ‘টোটকা’ বললেন গেরুয়া নেতা

বাংলার অ্যালার্জি যাতে ক্যান্সারে পরিণত না হয়, তার জন্য ‘টোটকা’ বললেন গেরুয়া নেতা

তৃণমূল কংগ্রেস নামক অ্যালার্জি দূর করতে রাজ্যে প্রধানমন্ত্রী তথা বিজেপি নেতা নরেন্দ্র মোদীর এনার্জি নিয়ে আসতে হবে। তাহলেই রাজ্যের সার্বিক উন্নতি সম্ভব হবে। সোমবার নদীয়া জেলার বেথুয়াডহরী রেগুলেটেড মার্কেটের মাঠে বিজেপির দলীয় জনসভায় উপস্থিত হয়ে রাজ্য বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় এই রকম আক্রমনাত্মক মন্তব্যই করলেন।

এদিনের সভায় তাঁর ভাষণের শুরুতেই বিজেপি দলের এই রাজ্য নেতা বললেন, “তৃণমূল কংগ্রেস এখন বাংলার মানুষের কাছে অ্যালার্জি হয়ে গিয়েছে। অ্যালার্জি হলে গা চুলকোয়।” রাজ্যের সাধারণ মানুষের পক্ষ নিয়ে জয় বাবু বললেন, তৃণমূল কংগ্রেস দলের সদস্যদের সংস্পর্শে রাজ্যের সাধারণ মানুষ এলে তাঁদের এইরকমই অনুভূতি হয়। রাজ্যের এই অ্যালার্জি নামক সমস্যার সুষ্ঠ সমাধানের জন্যে একটি শক্তিশালী এনার্জির প্রয়োজন বলেই দাবি করলেন তিনি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

 জয়বাবুর মতে সেই শক্তিশালী এনার্জির একমাত্র ধারক এবং বাহক হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাই তৃণমূল কংগ্রস নামক অ্যালার্জি যাতে ক্যান্সার নামক প্রানঘাতী অসুখে পরিনত না হয় তার জন্যে অবিলম্বে রাজ্যে নরেন্দ্র মোদীর মত ইতিবাচক এনার্জির প্রতিভূকে নিয়ে আসতে হবে বলে জানালেন তিনি।

জয় বন্দ্যোপাধ্যায় ছাড়াও এদিনের এই সভায় উপস্থিত ছিলেন বিজেপি-র কেন্দ্রীয় নেতা তথা রাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বির্গীয়, মুকুল রায়, হুমায়ুন কবীর, জয়প্রকাশ মজুমদার এবং দলের স্থানীয় নেতৃত্ব। এদিনের জনসভায় বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে। 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!