এখন পড়ছেন
হোম > রাজ্য > সব জট কাটিয়ে ফের বাংলা অ্যাকাডেমির সভাপতি পদে শাঁওলি মিত্র

সব জট কাটিয়ে ফের বাংলা অ্যাকাডেমির সভাপতি পদে শাঁওলি মিত্র

শেষ অবধি বিজয়ীর হাসি হাসলেন প্রখ্যাত নাট্য ব্যক্তিত্ব শাঁওলি মিত্র। এদিন তিনি প্রকাশ্যে জানালেন বাংলা অ্যাকাডেমির পক্ষ থেকে তাঁকে ফের বাংলা অ্যাকাডেমির সভাপতি পদের দায়িত্বভার গ্রহণের অনুরোধ জানানো হয়। এবং সেই অনুরোধকে সম্মান জানাতেই তিনি পুণরায় বাংলা অ্যাকাডেমির সভাপতি পদের দায়িত্ব নিজের হাতে তুলে নিলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গতঃ এই বছরের শুরুতে জানুয়ারী মাসে শাঁওলি মিত্র সভাপতির পদ থেকে পদত্যাগ করেন । পদত্যাগের কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন বাংলা অ্যাকাডেমির পরিকাঠামোগত সমস্যা নিয়ে মুখ্যমন্ত্রীকে একাধিক বার চিঠি দেওয়া সত্ত্বেও মুখ্যমন্ত্রীর তরফ থেকে কোনো ইতিবাচক পদক্ষেপ নেওয়া হয়নি। তাই একপ্রকার বাধ্য হয়েই বাংলা অ্যাকাডেমির গুরুত্বপূর্ণ পদ থেকে তিনি ইস্তফা দিয়ে সরে যান।

 

এরপরে আবার ২২ শে এপ্রিল ফের অ্যাকাডেমির কাজে ব্রাত্য বসুর ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। এরপরে এদিন শাঁওলি মিত্রের কাছে বাংলা অ্যাকাডেমির পক্ষ থেকে একটি চিঠি পাঠানো হয় যেখানে বলা হয়েছে তিনি যে সমস্যাগুলির কথা বলেছেন সেগুলি খতিয়ে দেখা হবে। আর তারপরেই শাঁওলি মিত্রের ক্ষোভের অবসান ।তিনি বললেন , “আমি যে সমস্যাগুলির কথা বলেছিলাম সেগুলি সব সমাধান করে দেওয়ার প্রতিশ্রতি দেওয়া হয়েছে। তাই ফের বাংলা অ্যাকাডেমিতে ফিরছি।”

Top
error: Content is protected !!