এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দশ মাস নয়, তিন বছরই সভাপতির পদে যাতে থাকতে পারেন শুরু সেই তোড়জোড়, জোর জল্পনা

দশ মাস নয়, তিন বছরই সভাপতির পদে যাতে থাকতে পারেন শুরু সেই তোড়জোড়, জোর জল্পনা


 

বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে কিছুদিন আগেই দায়িত্ব নিয়েছেন বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। যার পরেই বঙ্গসন্তানের ক্রিকেট বোর্ডের প্রধান পদে বসা নিয়ে বিভিন্ন মহলে নানা গুঞ্জন শুরু হয়। তবে সৌরভ গাঙ্গুলীকে নিয়ে বঙ্গবাসীর একটা আলাদা সিমপ্যাথি রয়েছে।

আর তাইতো তিনি বিসিসিআই সভাপতি হওয়ার পরই নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করে যে, ক্রিকেট বোর্ডের সভাপতি হিসেবে 10 মাসের সময়কাল কি অত্যন্ত কম! আর নানা মহলে যখন এই প্রশ্ন ঘোরাফেরা করতে শুরু করেছে, ঠিক তখনই আগামী তিন বছর বিসিসিআই সভাপতি পদে থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায় বলে জানা গেল। যা বাংলা তথা বাঙালির আবেগ এবং উচ্ছ্বাসকে অনেকটাই বাড়িয়ে দিল বলে মনে করছেন একাংশ।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, সৌরভ গাঙ্গুলী ঠিক কতদিন বিসিসিআই সভাপতি পদে থাকবেন, তা আগামী 1 ডিসেম্বর মুম্বইয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সাধারণ সভাতেই স্পষ্ট হয়ে যাবে। বস্তুত, এতদিন বোর্ড এবং রাজ্য ক্রিকেট সংস্থার কোনো পদাধিকারী যদি টানা দুবার ধরে এক পদে থাকেন, তাহলে পরের দফায় তাকে আর বোর্ডের কোনো নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার সুযোগ দেওয়া হয় না।

যার ফলে সেদিক থেকে সেই নিয়ম যদি মানতে হয়, তাহলে বোর্ড সভাপতি হিসেবে সৌরভ গাঙ্গুলী 9 মাস থাকতে পারবেন। কিন্তু এই নিয়মকে পাল্টে ফেলা হতে পারে বলে মনে করছেন একাংশ। আর যদি তা বদল করা হয়, তাহলে বাংলার মহারাজ আগামী তিন বছর বিসিসিআইয়ের সভাপতি থাকবেন বলে খবর। সব মিলিয়ে এখন বোর্ড মিটিংয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআইয়ের সভাপতি পদে থাকার মেয়াদে নিয়ে ঠিক কি সিদ্ধান্ত হয়, সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!