এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > মোদীর সঙ্গে বৈঠকে ঢুকতে দেওয়া হল না স্বামী নিখিলকে! ‘অভিমানী’ নুসরতের বড়সড় পদক্ষেপ

মোদীর সঙ্গে বৈঠকে ঢুকতে দেওয়া হল না স্বামী নিখিলকে! ‘অভিমানী’ নুসরতের বড়সড় পদক্ষেপ


করোনা আতঙ্কের মাঝেই বাংলায় তীব্র আঘাত হেনেছে ভয়ঙ্কর ঘূর্ণিঝড় আমফান। যার দাপটে পূর্ব মেদিনীপুর, দুই ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলী, পূর্ব বর্ধমান সহ বাংলার বিস্তীর্ন অঞ্চল ক্ষতিগ্রস্ত। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন লক্ষ লক্ষ কোটি টাকার ক্ষতি হয়ে গেছে। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাংলায় এসে পরিস্থিতি দেখার জন্য আহ্বান জানান। প্রধানমন্ত্রীও মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে আজ বাংলায় আসেন।

এরপর প্রায় এক ঘন্টা ধরে তিনি মুখ্যমন্ত্রী ও রাজ্যপালকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে দুই ২৪ পরগনার ঘূর্ণিঝড় বিধ্বস্ত এলাকা ঘুড়ে দেখেন। এরপর বসিরহাট কলেজে তিনি এক প্রশাসনিক বৈঠকে বসেন। যেখানে রাজ্যপাল, মুখ্যমন্ত্রী, মুখ্যসচিব ও দুই কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় ও দেবশ্রী চৌধুরী হাজির ছিলেন। আর নিজের কেন্দ্রে প্রধানমন্ত্রী এসেছেন শুনে বসিরহাট কলেজে পৌঁছে যান স্থানীয় তৃণমূল সাংসদ নূসরত জাহান।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে তিনি একা নন, তাঁর সঙ্গে সেখানে পৌঁছান তাঁর স্বামী নিখিল জৈন ও ২ আপ্ত সহায়ক। কিন্তু বসিরহাট কলেজের গেটেই আটকে দেওয়া হয় তাঁদের। এরপর তিনি নিজের সাংসদ পরিচয় দেওয়ায়, তাঁকে ভেতরে যাওয়ার অনুমতি দেওয়া হয়। কিন্তু, তাঁর স্বামী বা আপ্ত সহায়কদের সেই অনুমতি মেলে নি। আর তাতেই তীব্র ক্ষোভে ফেটে পড়েন তৃণমূলের এই সেলিব্রিটি সাংসদ।

প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্ত্বে থাকা স্পেশ্যাল প্রোটেকশন গ্রূপের দায়িত্বপ্রাপ্ত অফিসাররা জানিয়ে দেন, ভেতরে কোনো রাজনৈতিক অনুষ্ঠান হচ্ছে না। হচ্ছে প্রশাসনিক বৈঠক – আর তাই জনপ্রতিনিধি হিসাবে নূসরতদেবী ভেতরে যেতে পারেন। কিন্তু, কোনোমতেই তাঁর আত্মীয় বা আপ্ত সহায়কদের সেই অনুমতি দেওয়া যাবে না। আর এরপরেই বচসায় জড়িয়ে পড়েন অভিনেত্রী। কিন্তু, তাতেও বরফ গলে নি। স্থানীয় সূত্রের খবর, এরপরেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা না করে ‘অভিমান’ করেই সেখান থেকে বেরিয়ে যান তৃণমূলের এই সেলিব্রিটি সাংসদ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!