এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “নিম্নমানের রাজনৈতিক প্রচার এখন বন্ধ রাখুন।” – হেভিওয়েট তৃণমূল সাংসদ! জেনে নিন!

“নিম্নমানের রাজনৈতিক প্রচার এখন বন্ধ রাখুন।” – হেভিওয়েট তৃণমূল সাংসদ! জেনে নিন!


প্রথম থেকেই করোনার ভয়াবহতা উপলব্ধি করে দলমত নির্বিশেষে সকল রাজনৈতিক দল একে অপরের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছে। তৃণমূল থেকে বিজেপি দেশবাসীকে এই ভয়াবহ রোগ থেকে মুক্তি দিতে নানা পদক্ষেপের কথা জানিয়েছেন। যাতে সমর্থন দিয়েছেন বিরোধী রাজনৈতিক দলগুলো। অর্থাৎ এখন সকলের কাছে একটাই চ্যালেঞ্জ, দেশবাসীকে এই চরম সংকট থেকে মুক্তি দেওয়া। প্রত্যেকেই আবেদন করছেন, এই সময় কেউ যাতে গুজব না ছড়ান।

ইতিমধ্যেই এই ব্যাপারে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে কড়া বার্তা দেওয়া হয়েছে। আর এবার এই ব্যাপারে মুখ খুললেন তৃণমূলের রাজ্যসভার নেতা ডেরেক ও’ব্রায়েন। সূত্রের খবর, এদিন একটি বিবৃতি জারি করে তৃণমূল নেতা বলেন, “এখন বর্তমান পরিস্থিতি একটা জাতীয় সংকট। জনগণ এবং সরকার, কেন্দ্র এবং রাজ্য, সব দল এবং সংস্থা আমরা সবাই একসঙ্গেই। সংকটজনক মুহূর্তে কিছু খবর দেখে আমি হতাশ। এভাবে ভুয়ো খবর ছড়ানো নয়, এই মুহূর্তে সব থেকে বেশি নজর দেওয়া উচিত, মানুষের প্রয়োজনের দিকে।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

শুধু তাই নয়, এদিন সকলের উদ্দেশ্যে একটি আবেদনও করেন তৃণমূলের জাতীয় মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন। তিনি বলেন, “নিম্নমানের রাজনৈতিক প্রচার এখন বন্ধ রাখুন। অন্তত যতদিন পর্যন্ত করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাচ্ছে। এই পরিস্থিতিতে যাদের প্রয়োজন, তাদের যত্ন নেওয়ার দিকে নজর দিন।” সব মিলিয়ে এখন এই মুহূর্তে যে রাজনীতি একদমই বরদাস্ত নয়, সকলের যে হাতে হাত দিয়ে চলা উচিত, তা কার্যত বার্তা দিয়ে স্পষ্ট করে দিলেন তৃণমূলের ডেরেক ও’ব্রায়েন।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!