এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বর্ধমানের জন্যে একগুচ্ছ প্রতিশ্রুতি আর প্রকল্প নিয়ে আজ জেলায় যাচ্ছেন মুখ্যমন্ত্রী

বর্ধমানের জন্যে একগুচ্ছ প্রতিশ্রুতি আর প্রকল্প নিয়ে আজ জেলায় যাচ্ছেন মুখ্যমন্ত্রী

ক্ষমতায় আসার পর থেকেই মিনি মহাকরন নিয়ে জেলায় জেলায় পৌঁছে যেতে দেখা যায় রাজ্যের বর্তমান মা-মাটি-মানুষের সরকার ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। মাঝে লোকসভা নির্বাচন থাকায় সেই প্রশাসনিক বৈঠকে কিছুটা ছেদ পড়েছিল‌। কিন্তু আবার ফের উন্নয়নের ডালি নিয়ে সাধারণ মানুষের কাছে পৌঁছে যেতে শুরু করেছেন রাজ্যের প্রশাসনিক প্রধান।

সূত্রের খবর, খবর আজ পূর্ব বর্ধমানের প্রশাসনিক বৈঠকে যোগ দিতে আসছেন মুখ্যমন্ত্রী। যেখানে পূর্ব বর্ধমান জেলার জন্য একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন এবং শিলান্যাস করার কথা রয়েছে তার। আর মুখ্যমন্ত্রীর এই সফর ঘিরে ইতিমধ্যেই পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের উদ্যোগে শুরু হয়েছে জোর তৎপরতা।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা গেছে, মুখ্যমন্ত্রী যেখানে প্রশাসনিক বৈঠক করবেন, সেই সংস্কৃতি লোকমঞ্চের আশেপাশের এলাকাগুলো সরকারি প্রকল্পের হোর্ডিং দিয়ে সাজিয়ে তোলা হয়েছে। শুধু তাই নয়, রাস্তার দু’পাশে বাঁশ বেঁধে শক্ত ব্যারিকেড এবং শহরের বিভিন্ন জায়গায় বড় মাপের তোরণ করা হয়েছে।

সূত্রের খবর, বেলা তিনটের সময় কলকাতা থেকে সরাসরি সড়কপথে এসে পূর্ব বর্ধমান জেলার প্রশাসনিক বৈঠক শুরু করবেন মুখ্যমন্ত্রী। আর জেলায় প্রশাসনিক প্রধান জেলায় আসায় নিরাপত্তা-ব্যবস্থায় যাতে কোনো খামতি না থাকে, তার জন্য রবিবারই বর্ধমানের টাউনহলে জেলার পুলিশ কর্তাদের নিয়ে একটি উচ্চপর্যায়ের বৈঠক অনুষ্ঠিত হয়।

এদিকে মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠক শেষে এদিন বর্ধমান শহরের কানাইনাটশালের সেচ দপ্তরের বাংলোয় রাত্রিবাস করবেন বলেও জানা গেছে। পর্যবেক্ষকদের মতে, এবারের লোকসভা নির্বাচনে রাজ্যের শাসকদলের ফলাফল খুব একটা ভাল হয়নি। যার মূল কারণ হিসেবে সাধারণ মানুষের সাথে দলীয় নেতা এবং জনপ্রতিনিধিদের জনসংযোগের অভাবকেই দায়ী করেছেন একাংশ।

তবে এক্ষেত্রে লোকসভা থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতের বিধানসভা নির্বাচনে যাতে ভালো ফল করা যায়, তার জন্য গোটা দলকে জনসংযোগে পাঠিয়ে অতীতের মতই এবার বিভিন্ন জেলায় উন্নয়নের ডালি নিয়ে গিয়ে প্রশাসনিক বৈঠকের মধ্য দিয়ে সেই জেলার উন্নয়ন ঘটানোর চেষ্টা করতে শুরু করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারই অংশ হিসেবে আজ পূর্ব বর্ধমান জেলার এই প্রশাসনিক বৈঠক বলে মত বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!