এখন পড়ছেন
হোম > জাতীয় > ব্যাঙ্ক জালিয়াতির পিছনে আসল ‘ভিলেন’ কে? মুখ্যমন্ত্রীর বিস্ফোরক দাবি শুনলে চমকে যাবেন

ব্যাঙ্ক জালিয়াতির পিছনে আসল ‘ভিলেন’ কে? মুখ্যমন্ত্রীর বিস্ফোরক দাবি শুনলে চমকে যাবেন

সম্প্রতি রাজ্যের এটিএমগুলিতে পর্যাপ্ত নিরাপত্তারক্ষীর অভাবে জালিয়াতি করে টাকা হাতিয়ে নেওয়ার মত ঘটনা বৃদ্ধি পেয়েছে। যার জেরে প্রতারিত হয়েছেন অনেক গ্রাহক। অভিযোগ, কোলকাতা সহ বিভিন্ন জেলায় প্রচুর গ্রাহকের টাকা তুলে নেওয়া হয়েছে। যা নিয়ে কোলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ ও জেলা পুলিশ প্রশাসন তৎপর হলেও এই রাজ্যের এটিএম ব্যাঙ্কের জালিয়াতি রুখতে কঠোর পদক্ষেপ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সূত্রের খবর, এই জালিয়াতি রুখতে মুখ্যমন্ত্রীর নির্দেশ মোতাবেক রাজ্যের ক্রেতা সুরক্ষা মন্ত্রী সাধন পান্ডে ব্যাঙ্ক কতৃপক্ষের সাথে এব্যাপারে একটি বৈঠক করেন। সেখানেই মন্ত্রী যেমন বেশ কিছু নির্দেশ দেন তেমনি প্রতিটি ব্যাঙ্কের নিরাপত্তা জোরদার করার পাশাপাশি সাধারন মানুষকে আশ্বস্ত করে মন্ত্রী বলেন, সমস্ত গ্রাহকই তাঁদের টাকা ফেরত পাবেন। আর এরই মাঝে এবার এটিএম জালিয়াতি নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি বলেন, “দেশে প্লাস্টিক ইকোনমি চালু করতে গিয়ে মানুষের আর্থিক নিরাপত্তা সিকেয় তুলে রেখেছে কেন্দ্র।” এদিন নোটবন্দীতেও কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়ে মুখ্যমন্ত্রী বলেন, “নোটবন্দী করে দেশবাসীর টাকা হরন করে নিয়েছে রাজ্য সরকার। আর এই অনলাইন ব্যাবস্থা চালু করতে গিয়ে সমস্যা তৈরি করেছে কেন্দ্র সরকার।”  রাজনৈতিক মহলের মতে, রাজ্যের এটিএমে ব্যাঙ্ক জালিয়াতিতে দলের সাংদদের মঙ্গলবার সংসদে বিজেপি সরকারকে চেপে ধরার নির্দেশ দিয়েছেন তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই ইস্যুতে বিজেপির ওপর 2019 র লোকসভার আগে আরও চাপ সৃষ্টি করতে চাইছে তৃনমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!