এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার ব্যাংকে র ক্ষোভের মুখে স্বয়ং বচ্চন পরিবার

এবার ব্যাংকে র ক্ষোভের মুখে স্বয়ং বচ্চন পরিবার

ব্যাঙ্ক ইউনিয়নের ক্ষোভের মুখে পড়লেন প্রবাদপ্রতিম অভিনেতা। সম্প্রতি বিগ বি , অমিতাভ বচ্চন এবং তাঁর মেয়ে শ্বেতা বচ্চনকে কল্যাণ জুয়েলার্সের একটি দেড় মিনিটের বিজ্ঞাপণে অভিনয় করতে দেখা যায়। যা দেখে তীব্র ক্ষোভ প্রকাশ করে ব্যাঙ্ক ইউনিয়ান। অভিযোগ উঠেছে ব্যাঙ্ক অফিসারদের ঐ সংগঠনের কাছে বিজ্ঞাপনটি বিরক্তিকর এবং ব্যাঙ্ক ব্যবস্থার প্রতি চরম অনাস্থা ব্যঞ্জক ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গতঃ প্রায় ৩.২ লক্ষ সদস্য সংখ্যা বিশিষ্ট অল ইন্ডিয়া ব্যাঙ্ক অফিসার্স কনফেডারেশন (এআইবিওসি) নামক সংগঠনটি ওই জুয়েলারি সংস্থাটির বিরুদ্ধে মামলা করার কথা ও জানিয়েছে বলে জানা গিয়েছে। কারণ তাঁদের মতে ঐ বিজ্ঞাপণটি তাঁদের ভাবাবেগে আঘাত করেছে। এআইবিওসি-র সম্পাদক সৌম্য দত্ত অভিযোগ জানিয়ে বলেছেন , ওই বিজ্ঞাপনটির বিষয়বস্তু মর্ম ও সুর একেবারে বিরক্তিকর এবং এর লক্ষ্য হল যেন বাণিজ্যিক সুবিধা পাওয়ার জন্য ব্যাঙ্ক ব্যবস্থার প্রতি অবিশ্বাসের বাতাবরণ তৈরী করা। যদিও ঐ স্বর্ণালঙ্কার প্রস্ততকারী ঐ সংস্থার পক্ষ থেকে ব্যাঙ্ক অফিসারদের সংগঠনের আনা অভিযোগকে সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে।

এই জুয়েলারি সংস্থার পক্ষ থেকে ওই সংগঠনের কাছে চিঠি দিয়ে বলা হয়েছে,এটা নিছক গল্প কোনও ব্যাঙ্ক অফিসারদের ভাবাবেগে আঘাত করার উদ্দেশ্যে কিছুই করা হয়নি। এই ব্রান্ডের উদ্দেশ্য নয় কোনও ব্যক্তি বা সংগঠনকে আঘাত করা । তাছাড়া আগামী তিনদিনের মধ্যে ওই বিজ্ঞাপনের সঙ্গে জুড়ে দেওয়া হবে এর ঘটনা ও চরিত্রগুলি কাল্পনিক। এই বিজ্ঞাপন প্রসঙ্গে অমিতাভ বচ্চন সোস্যাল মিডিয়ায় ট্যুইট করে লিখলেন, তাঁর কাছে এটা একটা আবেগপ্রবণ মুহূর্ত। যতবার দেখছি ততবার তাঁর চোখে জল চলে আসছে। কন্যাসন্তানই সেরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!