এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > বাংলাদেশ সাধারণ নির্বাচন শেষ ভোটগ্রহণ পর্ব, শুরু ভোট গণনা – জেনে নিন কে এগিয়ে, কে পিছিয়ে?

বাংলাদেশ সাধারণ নির্বাচন শেষ ভোটগ্রহণ পর্ব, শুরু ভোট গণনা – জেনে নিন কে এগিয়ে, কে পিছিয়ে?


আজ ৩০০ আসন বিশিষ্ট বাংলাদেশের সাধারন নির্বাচনের ভোটগ্রহণ ছিল। দেশের ৩০০ টি নির্বাচনী আসনের মধ্যে আজ ভোটগ্রহণ হবে ২৯৯ টি আসনে। জাতীয় ঐক্য ফ্রন্টের চার সমর্থকের মৃত্যুর জেরে ঝেনাইডাহ ৩ নম্বর কেন্দ্রের ভোট পিছিয়ে আগামী ২৭ জানুয়ারি করে দিয়েছে বাংলাদেশের নির্বাচন কমিশন।

কিছুক্ষন আগেই বাংলাদেশের সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। সারাদিন ধরেই বিভিন্ন জায়গায় অশান্তির খবর সামনে এসেছে। যদিও, কোনও রকম গুজব বা অশান্তি ছড়ানো রুখতে রবিবার মধ্যরাত পর্যন্ত মোবাইল এবং ইন্টারনেট পরিষেবা স্থগিত রাখা হয়েছে। এমনকি, দেশের নির্বাচন শান্তিপূর্ণভাবে করার জন্য বাংলাদেশ নির্বাচন কমিশনের তরফে ছয় লক্ষ নিরাপত্তাকর্মী, কয়েক হাজার সেনা এবং আধা সামরিক জওয়ানের কড়া নজরদারিতে নির্বাচন করা হয়েছে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবুও সারাদিনে, বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে, নির্বাচনী হিংসার কারণে মোট ১৮ জন প্রাণ হারিয়েছেন। বাংলাদেশের স্থানীয় সময় বিকেল ৪ টের সময় ভোটগ্রহণ শেষ হয়। এরপর, শুরু হয়েছে ভোটগণনা। মনে করা হচ্ছে – আজ মধ্যরাত বা কাল সকালের মধ্যেই চিত্রটা স্পষ্ট হয়ে যাবে।

ভোটগ্রহণ চলাকালীনই দেশের বিভিন্ন প্রান্ত থেকে ‘সন্ত্রাসের’ কারণে বিএনপি প্রার্থীরা ভোট বয়কটের আওয়াজ তুলেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত – রংপুর ৩ আসনের ৪ টি কেন্দ্রের ফলাফলে এগিয়ে রয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। খুলনা ২ আসনের ৫০ টি কেন্দ্রের ফলাফলে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগের প্রার্থী শেখ সালাউদ্দিন জুয়েল। খুলনা ৩ আসনের ১৪টি কেন্দ্রের ফলাফলে বিপুল ভোটে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ প্রার্থী মুন্নুজান সুফিয়ান।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!