এখন পড়ছেন
হোম > রাজ্য > চুলের খোঁপায় ‘বিপ্লব’ – প্রতিবাদ-প্রতিরোধের নতুন রাস্তা দেখিয়ে দিল বাঙালি

চুলের খোঁপায় ‘বিপ্লব’ – প্রতিবাদ-প্রতিরোধের নতুন রাস্তা দেখিয়ে দিল বাঙালি

‘হোক প্রতিবাদ’ এর রেশ এবার চুলের কাঁটাতেও! হ্যাঁ অভিনব এই প্রতিবাদ এবার দেখা যাবে কলকাতা তথা পশ্চিমবঙ্গের মহিলাদের মাথার ক্লিপে। ভিড় বাসেট্রামে বাধ্য হয়েই হোক আর ইচ্ছাকৃতই হোক মহিলাদের গায়ে ছোঁয়া লেগে যাচ্ছে এই অভিযোগ ওঠে নিত্যদিন। অনেক সময় এর জল গড়ায় অনেকদূর।এরই পরিপ্রেক্ষিতে বাজারে এল ‘গা ঘেঁসে দাঁড়াবেন না’ লেখা ক্লিপ। একই সাথে ফ্যাশন ও কিছুটা হলেও নিরাপত্তা পাবেন বলে মনে করছেন মহিলামহল। টি-শার্টে এই ধরনের লেখা বাজারে ইন হলেও চুলের ক্লিপেও তা উঠে এল এবার। আর সেই ক্লিপের এখন বেশি খোঁজ নিউ মার্কেটের দোকানে দোকানে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে এই গায়ে গা লাগার অভিযোগ মানতে নারাজ পুরুষরা।তাঁদের বক্তব্য আজকাল ট্রামে বাসে খুব ভিড় হই। তখন বাধ্য হন পুরুষেরা মহিলাদের গায়ের কাছাকাছি দাঁড়াতে। কিন্তু অনেক সময় মহিলারা অকারণে পুরুষদের দোষী সাব্যস্ত করে থাকেন। তা অনেক সময় বচসা এবং অপ্রীতিকর পরিস্থিতির দিকে এগিয়ে যায়। তবে ছোঁয়া-ছুঁয়ির বাকযুদ্ধে যে যুক্তিই চলুক। আপাতত ভাইরাল নয়া খোঁপার ক্লিপ। ফেসবুক থেকে হোয়াটসঅ্যাপ, খোঁপা ঘুরছে হাতের ছোঁয়ায়। বিশিষ্ট মনোবিদ দোলা মজুমদার বলেন, “এই ধরনের ক্লিপ তো ভাইরাল হওয়ারই জিনিস। ফাঁকা বাসে-মেট্রোয় কেউ কেউ গা ঘেঁসে দাঁড়ান। তাঁদের সেক্সচুয়াল পারভারশান রয়েছে। তাঁদের হাত থেকে বাঁচতে এই ধরনের ক্লিপ যদি থাকে তবে মন্দ কী!”

অভিযোগ যাই হোক সব পুরুষই যে এমন নিচু মানের কাজ করে থাকেন তা নয়। বরং তাঁরা দোকানে ছুটছেন নিজের স্ত্রী প্রেমিকা কিংবা বোনের জন্য এই ক্লিপ জোগাড় করতে!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!