এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > বনগাঁ উত্তরের তৃণমূল বিধায়ক বিজেপিতে, প্রতিবাদে প্ল্যাকার্ড হাতে ধিক্কার মিছিল বিজেপি কর্মীদের

বনগাঁ উত্তরের তৃণমূল বিধায়ক বিজেপিতে, প্রতিবাদে প্ল্যাকার্ড হাতে ধিক্কার মিছিল বিজেপি কর্মীদের

লোকসভা নির্বাচনে তৃণমূলের ভরাডুবির পরই একের পর এক জনপ্রতিনিধি বিজেপিতে যোগ দিতে শুরু করেন। তৃণমূল কাউন্সিলর, বিধায়ক, নেতারা গেরুয়া শিবিরে নাম লেখালে তীব্র অস্বস্তিতে পড়ে ঘাসফুল শিবির। গত মঙ্গলবার বিকেলে দিল্লিতে গিয়ে বনগাঁ উত্তরের বিধায়ক বিশ্বজিৎ দাস এবং বনগাঁ পৌরসভা কাউন্সিলর পদ্ম শিবিরে নাম লেখান। কিন্তু বিশ্বজিৎবাবু এবং তৃণমূলের কাউন্সিলররা এবার বিজেপিতে নাম লেখানোয় প্রবল বিক্ষোভ দেখাতে শুরু করলেন বিজেপিরই একাংশ।

সূত্রের খবর, বুধবার বিকেলে গোপালনগরের রামচন্দ্রপুর কালিবাড়ি এলাকায় সেই বিশ্বজিৎ দাসের বিরুদ্ধে বিজেপি কর্মীরা পথে নেমে ধিক্কার মিছিল করে। যেখানে তাদের হাতে প্ল্যাকার্ডে লেখা থাকতে দেখা যায়, “সন্ত্রাস দালাল বিশ্বজিৎ দাস দুর হটো, বিজেপি কর্মীরা বিশ্বজিৎ দাসকে মানছি না মানব না” এইরকম স্লোগান।

পাশাপাশি বিশ্বজিৎ দাসের কুশপুতুলও দাহ করেন বিজেপি কর্মীদের একাংশ। আর এই ঘটনাতেই এবার তৈরি হয়েছে চাঞ্চল্য। সেখানে বিজেপির শীর্ষ নেতৃত্ব বনগাঁ উত্তরের বিধায়ক বিশ্বজিৎ দাসকে দলে নিয়েছে, সেখানে নিচুতলার কর্মীরা কেন বিশ্বজিৎবাবুকে মানতে পারছেন না!

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

গেরুয়া শিবিরের একাংশের দাবি, এই সমস্ত নেতারা তৃণমূলে থেকে বিজেপির উপর সন্ত্রাস চালিয়েছিল। ফলে তারাই এখন বিজেপিতে আসায় দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তাই বিশ্বজিৎ দাসের মত নেতাদের দলে নেওয়ায় প্রতিবাদ করা হচ্ছে। এদিকে দলীয় বিধায়ক বিজেপিতে যাওয়ার পরও বিজেপিতে সেই বিশ্বজিৎ দাসকে নিয়ে দ্বন্দ্ব শুরু হওয়ায় এই ব্যাপারে পাল্টা গেরুয়া শিবিরকে খোঁচা দিতে ময়দানে নেমেছে তৃণমূল।

তাদের দাবি, ভয় দেখিয়ে, প্রলোভন দেখিয়ে জঞ্জালদের বিজেপি দলে নিয়ে নিজেদের সর্বনাশ নিজেরাই করছে। আর তাইতো এখন ওদের মধ্যেই গৃহযুদ্ধ শুরু হয়েছে। তবে গণতান্ত্রিক দলে সাময়িক বিরোধিতা থাকলেও আলাপ আলোচনার মধ্যে দিয়েই তা মিটে যাবে বলে দাবি গেরুয়া শিবিরের। সব মিলিয়ে এবার বনগাঁ উত্তরের তৃনমূল বিধায়ক বিশ্বজিৎ দাস বিজেপিতে আসতে না আসতেই সেই বিশ্বজিৎবাবুর বিরুদ্ধেই রাস্তায় নামল বিজেপির একাংশ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!