এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > বালুরঘাটে পুরভোটের আগে শাসকদলের দুর্নীতি নিয়ে বিস্ফোরোক প্রচারে বিজেপি

বালুরঘাটে পুরভোটের আগে শাসকদলের দুর্নীতি নিয়ে বিস্ফোরোক প্রচারে বিজেপি

নাটকের শহর বালুরঘাটে এখন কান পাতলেই শোনা যাচ্ছে তৃনমূল পরিচালিত পুরবোর্ডের চেয়ারম্যান রাজেন শীলের দুর্নীতি প্রসঙ্গ। কদিন আগেই চেয়ারম্যানের বিরুদ্ধে সিবিআইয়ের উদ্দেশ্যে লেখা এক বিস্ফোরোক চিঠি সোশাল মিডিয়ার ভাইরাল করার অভিযোগ ওঠে তৃনমূলেরই এক কর্মীর বিরুদ্ধে। যা নিয়ে তোলপাড় পড়ে যায় গোটা শহরে। ঠিক পুরভোটের আগে এবার সেই চিঠির বিভিন্ন বিষয়কে সামনে এনে আন্দোলনে নামছে দক্ষিন দিনাজপুর জেলা বিজেপি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

সূত্রের খবর, এনিয়ে আগামী মঙ্গলবার পুরসভার ঘেরাও অভিযানেরও ডাক দিয়েছে তাঁরা। এ প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি শুভেন্দু সরকার বলেন, ” বালুরঘাট পুরসভার চেয়ারম্যান রাজেন শীলের দুর্নীতির ব্যাপারে যে চিঠি সামনে এসেছে তার জন্য পূর্নাঙ্গ তদন্তের দাবিতে বুধবার থেকেই আমাদের কর্সূচি শুরু হয়েছে। আগামী মঙ্গলবার এ নিয়ে পুরসভা ঘেরাও করা হবে।” তবে বিজেপি সক্রিয়ভাবে পথে নামলেও পুরসভার বিরোধী দল হিসেবে বামফ্রন্ট কোনোরুপ কর্মসূচি না নেওয়ায় অনেকেই এব্যাপারে “বাম-তৃনমূল” সমঝোতার অভিযোগ করেছেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে বামফ্রন্টের তরফে এ অভিযোগ সম্পূর্ন অস্বীকার করে পুরসভার বিরোধী দলনেত্রী সুচেতা বিশ্বাস বলেন, ” আমরা ঘরে বসে নেই। দলীয় কর্মীদের সাথে আলোচনা করে শীঘ্রই এ ব্যাপারে পথে নামব।” রাজনৈতিক বিশ্লেষকদের মতে, বিরোধী দল আন্দোলনে নবে এটাই স্বাভাবিক। তবে পুলভোটের আগে দলেরই চেয়ারম্যানের দুর্নীতি এইবাবে প্রকাশ্যে আসায় নাভিশ্বাস উঠতে শুরু করেছে বালুরঘাট শহর তৃনমূল কংগ্রেস নেতাদের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!