এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > প্রার্থী ঘোষনায় টালবাহানার জেরে অন্যতম “পজিটিভ সিট” বালুরঘাট নিয়েও প্রবল দুশ্চিন্তায় স্থানীয় বিজেপি নেতৃত্ব

প্রার্থী ঘোষনায় টালবাহানার জেরে অন্যতম “পজিটিভ সিট” বালুরঘাট নিয়েও প্রবল দুশ্চিন্তায় স্থানীয় বিজেপি নেতৃত্ব

আসন্ন লোকসভা নির্বাচনে শাসক দল তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দল ও এলাকায় বিজেপির প্রভাব বাড়ার কারণে বালুরঘাট লোকসভা আসনটি বিজেপি নেতৃত্বের কাছে অন্যতম পাখির চোখ হয়ে দাঁড়ালেও এখনও পর্যন্ত এখানে প্রার্থী ঘোষণা না করায় তারা কিভাবে লড়াই শুরু করবে তা নিয়ে ধন্দে রয়েছেন এই বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপির নীচুতলার কর্মী সমর্থকরা।

প্রসঙ্গত, এই কেন্দ্রে তৃণমূলের তরফে প্রার্থী হয়েছেন গতবারের বিদায়ী সাংসদ অর্পিতা ঘোষ। আর তৃনমূল নিজেদের প্রার্থী ঘোষণা করেই জেলার একাধিক দেওয়াল দখল করে সেখানে দেওয়াল লিখন শুরু করে দিয়েছে। অন্যদিকে এখানে পিছিয়ে নেই বামেরাও। বাম প্রার্থী রনেন বর্মনের সমর্থনে এখানে দেওয়াল লিখন প্রায় অনেক আগেই শুরু হয়ে গিয়েছে।

কিন্তু এখনও পর্যন্ত দেওয়াল রং করে, পদ্মফুল প্রতিক লিখে বিজেপিকে ভোট দেওয়ার কথা লিখলেও সেই ভাবে প্রার্থী ঘোষণা না হওয়ায় হতাশ হয়ে পড়েছেন বিজেপির নিচুতলার কর্মীরা। মূলত বালুরঘাট, গঙ্গারামপুর ও বুনিয়াদপুরের মত শহরের কিছু জায়গায় বিজেপির দেওয়াল লিখন চোখে পড়লেও গ্রামাঞ্চলের সেইভাবে দেওয়াল লিখতে পারেনি বিজেপি। জানা গেছে, এর মূল কারণ হিসেবে রয়েছে কর্মী সমস্যা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এখনও পর্যন্ত ওই দক্ষিণ দিনাজপুর জেলার 1305 টি বুথের মধ্যে বেশিরভাগ বুথেই বিজেপির কোনো কমিটি না থাকায় সেখানে দলীয় সংগঠন ভেঙে পড়েছে। যার জেরে তৈরি হয়েছে এখন নানা সমস্যা। আর অন্যদিকে এর ওপর গোদের উপর বিষফোঁড়া হিসেবে বুধবার বিকেল পর্যন্ত প্রার্থী তালিকা ঘোষণা করা হবে বলে বিজেপির কর্মী-সমর্থকেরা আশাবাদী হলেও দলের তরফে বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী ঘোষণা না হওয়ায় হতাশ হয়ে পড়েছে জেলা নেতৃত্ব।

তাই একদিক থেকে বালুরঘাট লোকসভা আসনটি সেফ‌ সিট হলেও এখনও পর্যন্ত প্রার্থী ঘোষণা না হওয়ায় ও প্রচারে তারা অনেকটাই পিছিয়ে থাকায় এখন এই কেন্দ্র কিভাবে দখল করা যাবে তা নিয়ে চিন্তায় রয়েছেন দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্বের একাংশ। এদিন এই ব্যাপারে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির সভাপতি শুভেন্দু সরকার বলেন, “প্রার্থী ঘোষণা করায় কর্মীদের মধ্যে কিছুটা হতাশা তৈরি হয়েছে এটা ঠিক।

তবে আমাদের দেওয়াল লিখন জেলা জুড়েই করা হচ্ছে। কর্মীরাও উৎসাহে ময়দানে নেমে পড়েছেন। সারা জেলায় এবার বিজেপির পক্ষেই হাওয়া রয়েছে।” সব মিলিয়ে এবার বিজেপির পক্ষে সেফ সিট বালুরঘাট লোকসভা আসনে গেরুয়া শিবিরের প্রার্থী কে হয় সেদিকেই তাকিয়ে সকলে।

Top
error: Content is protected !!