এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > বাঁকুড়ার কঠিন জমিতে দ্বন্দ্ব মিটিয়ে ঘাসফুলের দাপট ধরে রাখতে বর্ষীয়ান সুব্রতর মাটিতে নেমে কাজ শুরু

বাঁকুড়ার কঠিন জমিতে দ্বন্দ্ব মিটিয়ে ঘাসফুলের দাপট ধরে রাখতে বর্ষীয়ান সুব্রতর মাটিতে নেমে কাজ শুরু

গত 2014 সালের লোকসভা নির্বাচনে বাঁকুড়া লোকসভা কেন্দ্রে তৃণমূলের তরফে প্রার্থী হয়ে জিতে সাংসদ হয়েছিলেন অভিনেত্রী মুনমুন সেন। কিন্তু এবারে আসন্ন লোকসভা নির্বাচনে সেই বাঁকুড়া লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হিসেবে অভিজ্ঞ প্রবীণ রাজনীতিবিদ সুব্রত মুখোপাধ্যায়ের নাম ঘোষণা করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিকে প্রার্থী হওয়ার সাথে সাথেই একদিকে দলীয় গোষ্ঠী কোন্দল রোখা, আর অন্যদিকে বিজেপির উত্থান ঠেকাতে মরিয়া হয়ে উঠেছেন সুব্রত বাবু। ইতিমধ্যেই নানা মন্দির, মসজিদ ও গির্জায় ঘুরে পুজো দিয়ে এই দুদে রাজনীতিবিদ তার প্রচার শুরু করে দিলেও বর্তমানে তিনি জেলার বাইরে রয়েছেন।

সূত্রের খবর, আগামী 23 শে মার্চ তিনি এই বাঁকুড়ায় ফিরে জোরকদমে তার প্রচার শুরু করে দেবেন। আর এই বাঁকুড়া লোকসভা কেন্দ্রে সুব্রত মুখোপাধ্যায়ের জয় আনতে লোকসভা ভিত্তিক বিভিন্ন ব্লকে ব্লকে কর্মীসভা করার উদ্যোগ নিয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস।

সূত্রের খবর, 25 শে মার্চ সকাল দশটায় ছাতনা এবং বিকেল পাঁচটায় শালতোড়ায় কর্মীসভা। 26 শে মার্চ সকাল দশটায় রানিবাঁধ এবং বিকেল তিনটে খাতড়ায়, 27 শে মার্চ সকাল দশটায় রাইপুর এবং বিকেল তিনটে সারেঙ্গায় কর্মীসভা রয়েছে সুব্রত মুখোপাধ্যায়ের। 28 শে মার্চ সকাল দশটায় হীড়বাঁধ এবং বিকেল তিনটায় ইন্দপুরে কর্মীসভা করে পরদিন 29 শে মার্চ সকাল দশটায় সিমলাপাল এবং বিকেল তিনটেয় তালডাংরায় কর্মীসভা রয়েছে এই দাপুটে রাজনীতিবিদের।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এখানেই শেষ নয়, 30 শে মার্চ সকাল দশটায় সাতুরি, বিকেল তিনটেয় নিতুরিয়া এবং সন্ধ্যা পাচটায় রঘুনাথপুরে কর্মীসভার পাশাপাশি 31 শে মার্চ সকাল দশটায় বাঁকুড়া ওয়ান এবং বিকেল তিনটেয় বাঁকুড়া টু ব্লকে কর্মী সভা করে 1 এপ্রিল মেজিয়া, গঙ্গাজলঘাটি এবং বাঁকুড়া শহরে কর্মী সভা করবেন তিনি।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, এই সমস্ত ব্লক ভিত্তিক কর্মীসভার মধ্যে দিয়েই দলীয় সংগঠনকে চাঙ্গা করার পাশাপাশি যাতে সেই ব্লকে বিজেপির উত্থান ঠেকানো যায় তার জন্য আপ্রাণ চেষ্টা করছে তৃণমূল।

এদিন এই প্রসঙ্গে বাঁকুড়া জেলা তৃণমূল সভাপতি অরূপ খাঁ বলেন, “আমরা ইতিমধ্যেই লোকসভা ভিত্তিক কর্মীসভার আয়োজন করেছি। আসন্ন লোকসভা নির্বাচনে এই কেন্দ্রে আমাদের প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়ই জয়লাভ করবেন।” সব মিলিয়ে এবার বাঁকুড়া লোকসভা আসনটি ফের নিজেদের দখলে রাখতে সেখানকার সমস্ত দলীয় গোষ্ঠী কোন্দল রুখে দিয়ে ব্লক ভিত্তিক কর্মীসভা করে সেখানে ঘাসফুল ফোটাতে মরিয়া শাসক দল তৃণমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!