এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এখনো অন্তরালে শোভন-বৈশাখী, মুখে কুলুপ বিজেপির! ক্রমশ বাড়ছে জল্পনা

এখনো অন্তরালে শোভন-বৈশাখী, মুখে কুলুপ বিজেপির! ক্রমশ বাড়ছে জল্পনা

প্রাক্তন দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বীতশ্রদ্ধ হয়ে বান্ধবীর জন্য মন্ত্রিত্ব ছেড়ে, দীর্ঘদিনের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সংসর্গ ত্যাগ করে বিজেপিতে গিয়েও কি ঠিক থাকতে পারলেন না শোভন চট্টোপাধ্যায়! এক সময় যে ব্যক্তিকে প্রায় প্রতিদিনই খবরের শিরোনামে দেখা যেত, সেই তিনিই এখন যেন কার্যত উধাও বঙ্গ রাজনীতি থেকে।

কিন্তু রহস্যজনকভাবে খবরের শিরোনামে থাকা ব্যক্তিরা লুকিয়ে পড়লেই তারা কোথায় গেলেন, সেই রহস্য উন্মোচন করতে সদা সতর্ক ভূমিকা পালন করে প্রিয়বন্ধু বাংলা। আর তাই তো গত 14 আগস্ট বান্ধবী বৈশাখী বন্দোপাধ্যায়কে নিয়ে দীর্ঘদিনের দল তৃণমূল কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যোগ দিলেও এখন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় কার্যত বঙ্গ রাজনীতির প্রেক্ষাপট থেকে উবে যাওয়ায় এই খবর করতে বাধ্য হলাম আমরা।

কোথায় গেলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়! বিজেপি নেতাদের কাছে এই প্রশ্ন করা হলেও এখন তাদের মুখে এই বিষয়ে নীরবতা ছাড়া আর কিছুই শুনতে পাওয়া যাচ্ছে না। তবে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর শোভন চট্টোপাধ্যায়ের সূচনাটা খুব একটা ভাল হয়নি। কেননা প্রথমে দেবশ্রী রায়ের বিজেপি দপ্তরে চলে যাওয়া এবং তা নিয়ে জটিলতা শুরু হওয়া, পরবর্তীতে বিজেপিতে যোগ দেওয়ার পর রাজ্য দপ্তরে শোভনবাবু আমন্ত্রণ পেলেও বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণ না পাওয়ায় তিনি অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন।

শুধু তাই নয়, দিলীপ ঘোষের পক্ষ থেকে নাম না করে শোভন-বৈশাখী জুটিকে “ডালভাত” বলা কে কেন্দ্র করেও রাজ্য রাজনীতি তীব্র জল্পনার সৃষ্টি হয়। তবে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়ের দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদান নিয়ে আপত্তি থাকলেও বিজেপির তরফে দেবশ্রী রায়ের যোগদান পাকাপাকি করে দেওয়ার কথা শোনা যায়।আর তখন থেকেই যেন দলের সাথে দূরত্ব বাড়তে থাকে সেই শোভনবাবুর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু এখনও পর্যন্ত দেবশ্রী রায় বিজেপিতে যোগ না দিলেও মুকুল রায়ের সঙ্গে দিল্লি থেকে দেখা করে ফিরে আসার পর যেন বঙ্গ বিজেপির চারপাশে দেখা যাওয়া তো দূর অস্ত, এমনিতেও আর কোনো ব্যাপারেই খবরের শিরোনামে দেখা যাচ্ছে না সেই শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। তাহলে কি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি শোভন চট্টোপাধ্যায় এবার রাজনীতি থেকে সন্ন্যাস নিয়ে নিলেন! কিন্তু যদি তারা সন্ন্যাসও নেন, তাহলে তো তারা তা ঘোষণা করেননি! তাই তাদের দল বিজেপি এই ব্যাপারে কি বলছে!

এদিন এই প্রসঙ্গে বিজেপির সমস্ত স্তরের সকল নেতারাই মুখে কুলুপ আটলেও কয়েকজন নাম প্রকাশে অনিচ্ছুক বিজেপি নেতা বলেন, “শোভন সক্রিয় রাজনীতি করতে চাইলে ঠিক আছে। কিন্তু বৈশাখীর তালে তাল মেলালে চলবে না।” অর্থাৎ বৈশাখী বন্দোপাধ্যায়কে নিয়ে যে তারা অত্যন্ত বীতশ্রদ্ধ, তা নাম প্রকাশে অনিচ্ছুক বিজেপি নেতাদের কথা থেকেই পরিষ্কার হয়ে গেল বলে মনে করছে রাজনৈতিক মহল।

কিন্তু বিজেপি নেতৃত্ব বৈশাখী বন্দোপাধ্যায়কে নিয়ে অসন্তোষের কথা জানালেও এখন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় ঠিক কোন পন্থা অবলম্বন করছেন! তাদের অবস্থানই বা কি! সেই রহস্য উন্মোচনের দিকেই ব্যস্ত গোটা রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!