এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > অধীর চৌধুরীকে “বহরমপুরে” আটকে দিয়ে অন্য জায়গায় “ভোট করাল” একদা তাঁর ঘনিষ্ঠরাই

অধীর চৌধুরীকে “বহরমপুরে” আটকে দিয়ে অন্য জায়গায় “ভোট করাল” একদা তাঁর ঘনিষ্ঠরাই

নির্বাচনী প্রচারসভায় গিয়ে যেনতেন প্রকারেন এই বহরমপুর লোকসভা কেন্দ্রে এবার কংগ্রেসের অধীর চৌধুরীকে হারিয়ে সেখানে ঘাসফুল ফোটাতে হবে বলে দলীয় নেতৃত্বকে নির্দেশ দিয়েছিলেন মুর্শিদাবাদ জেলা তৃণমূলের পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী।

আর দলীয় নেতার এহেন নির্দেশ পেয়েই চতুর্থ দফায় গতকাল সেই বহরমপুর লোকসভা কেন্দ্রের নির্বাচনে তৃণমূলের পক্ষেই যাতে সমস্ত ভোট থাকে তার জন্য দিনভর এই লোকসভা কেন্দ্রের অন্তর্গত নওদা বিধানসভায় কৌশলে দলীয় কর্মীদের দিয়ে ভোট করালেন তৃণমূলের মোশারফ হোসেন মন্ডল এবং শাওনী সিংহ রায়।

জানা গেছে, এই মোশারফ হোসেন মন্ডল মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি এবং শাওনী সিংহ রায় সেই জেলা পরিষদের কো মেন্টর এবং বিধায়ক। এদিন যখন এই বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী বিভিন্ন বুথে ভোট পরিস্থিতি খতিয়ে দেখতে ছুটছেন, ঠিক তখনই সেই অধীর বাবুকে কার্যত বহরমপুরে আটকে রেখে নওদা বিধানসভায় সুকৌশলে ভোট করালেন তৃণমূলের মোশারফ হোসেন মন্ডল এবং শাওনী সিংহ রায়।

জানা গেছে, এদিন কাচের জানালার ঘরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর ছবির নিচে বসে ঘনঘন এই দুই নেতানেত্রী বিভিন্ন কর্মীদের সাথে ফোনে কথা বলছিলেন। আর ফোনে কর্মীদের উদ্দেশ্যে তারা কোড ল্যাঙ্গুয়েজে কথা বলছিলেন বলে জানা গেছে। কখনও বলছিলেন, কত! আবার কখনও বলছিলেন, 175 থামলে হবে না, ডাবল সেঞ্চুরি করতে হবে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যায়, এদিন দুপুর বারোটা নাগাদ কয়েকজন কর্মী তাদের সঙ্গে কথা বলতে আসেন। আর তারপরই মোশারফ হোসেন মন্ডল এবং শাওনি সিংহ রায় গাড়ি নিয়ে মধুপুর, নওদা, দুধসর, পটিকাবাড়ি, সর্বাঙ্গপুর, বালি সহ বিভিন্ন পঞ্চায়েত এলাকায় ঘুরে বেড়ান। কিন্তু আশ্চর্যজনকভাবে এদিনই নওদা বিধানসভায় তেমনভাবে দেখা যায়নি এই বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরীকে।

বিশেষজ্ঞদের মতে, কার্যত সুকৌশলে এই নওদা বিধানসভায় অধীর রঞ্জন চৌধুরীকে আটকে দিয়ে এখানে ভোট করালেন তৃণমূলের মোশারফ হোসেন মন্ডল এবং শাওনী সিংহ রায়রা। এদিন এই প্রসঙ্গে মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন মন্ডল এবং জেলা পরিষদের কো মেন্টর শাওনী সিংহ রায় বলেন, “দুপুরের পর বিরোধীদের আর খুঁজে পাওয়া যায়নি। অবাধ এবং শান্তিপূর্ণ ভোটে আমাদের পক্ষে ব্যাপক ভোট হয়েছে বলেই আশা করছি।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!