এখন পড়ছেন
হোম > জাতীয় > বাবুলকে টেক্কা দিয়ে এবার এসে গেল তৃণমূলের গান, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাবুলকে টেক্কা দিয়ে এবার এসে গেল তৃণমূলের গান, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

কিছুদিন আগেই আসন্ন লোকসভা নির্বাচনের প্রচারে “বাংলা ছাড়ো তৃণমূল, এবার ভোটে পদ্মফুল” শীর্ষক একটি গান করে রাজ্য রাজনীতিতে তোলপাড় তুলে দিয়েছিলেন বিজেপির বাবুল সুপ্রিয়। যা নিয়ে অনেক আপত্তিকর শব্দ সেই গানে রয়েছে – এই অভিযোগ নির্বাচন কমিশনের কাছে করেছিল রাজ্যের শাসক দল।

আর তখনই বিজেপির পক্ষ থেকে বাবুল সুপ্রিয় পাল্টা তৃণমূলের উদ্দেশ্যে চ্যালেঞ্জ জানিয়ে বলেছিলেন, “আমার গানে যদি এতই আপত্তি থাকে, তাহলে ক্ষমতা থাকলে আপনারাও বানান।” অবশেষে এবার বাবুল সুপ্রিয়র সেই চ্যালেঞ্জকে গ্রহণ করে রাপ ফরম্যাটে পাল্টা এটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে ফেললেন তৃণমূল কর্মী দুর্গেশ নাগি।

সূত্রের খবর, গানে লেখা হয়েছে “খানে পিনে ঢাক বাজানে আসানসোল ম্যায় দিখে তুম, নেহি লাগায় তু কিসি মজবুরকো মরম…. গাঁও গোদ লেনেকা তেরে ওয়াদা ক্যায়া হুয়া? বার্ন স্ট্যান্ডার্ড এইচসিএল কো তুনে বন্দ কিয়া… মিনিস্টার বনকে এক ফ্যাক্টরি লাগায়ে হো তুম? যো মু উঠাকে তুম আপনে ভোট মাঙনে আয়ে হো।” আর তৃণমূলের এই গানটিই এবার সোশ্যাল মিডিয়ায় বিজেপির বিরুদ্ধে তীব্র ভাবে ভাইরাল হতে শুরু করেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

জানা গেছে, গানের ছত্রে ছত্রে বাবুল সুপ্রিয়র সাংসদ থাকার সময় ব্যর্থতার কথা তুলে ধরেছেন তৃণমূল কর্মী দুর্গেশ নাগি। কিন্তু কেন হঠাৎ তিনি এই গান লিখলেন? এদিন এই প্রসঙ্গে দুর্গেশ নাগি বলেন, “আমি আগে বিজেপি করতাম। কিন্তু ক্ষমতায় আসার পর বাবুল সুপ্রিয় আসানসোলের সমস্ত পুরনো কর্মীদের ভুলে গিয়ে একের পর এক জনবিরোধী কাজ শুরু করেছেন। তাই অনেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে এসেছেন।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বাবুল যে গান লিখেছেন, তার জবাব দিতেই হিন্দি ভাষায় এই গান লেখা হয়েছে।” সব মিলিয়ে এবার রাজনৈতিক তরজার পাশাপাশি বিজেপির পক্ষ থেকে ভাইরাল হওয়া গানের পর এবার তৃণমূলের পক্ষ থেকেও বিজেপিকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ল ঘাসফুল শিবিরের গান।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!