এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বাবুল সুপ্রিয়কে ঠেলে ফেলে দেওয়া হলো এবং চুল ধরে টানা হলো অভিযুক্ত পড়ুয়ারা

বাবুল সুপ্রিয়কে ঠেলে ফেলে দেওয়া হলো এবং চুল ধরে টানা হলো অভিযুক্ত পড়ুয়ারা

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে চূড়ান্ত হেনস্থার শিকার কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয় । জানা যাচ্ছে তিনি বিশ্ববিদ্যালয় গেটে যাওয়া মাত্রই তাঁকে বিশ্ববিদ্যালয়ে ঢুকতে বাধা দিয়ে ছাত্রছাত্রীরা হেনস্থা করতে থাকেন তাঁকে। এখনো বিক্ষোভ চলছে। বার বার শান্তভাবে বিষয়টি হাতের মধ্যে রাখতে চেয়ে উপাচার্য বাবুল সুপ্রিয়কে ও ছাত্রছাত্রীদের শান্ত করার চেষ্টা চালাচ্ছেন। কিন্তু বিক্ষোভ অব্যাহত। বাবুল সুপ্রিয় এবং ছাত্র ছাত্রীদের মধ্যে চলছে জোর চাপানউতোর। পরিস্থিতি উতপ্ত ।

 

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

 

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা কেন্দ্রীয় মন্ত্রীকে কালোপতাকা দেখাচ্ছে এখনো পর্যন্ত। ধাক্কা মেরে তাকে ফেলেও দেওয়া হয়েছে। শুধু সেটাই নয় জামা পর্যন্ত ছিড়ে দেওয়া হয়েছে। ছাত্রছাত্রীদের দাবি তাঁকে অনুষ্ঠানে ঢুকতে দেওয়া হবে না।বিক্ষোভ অব্যাহত।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!