এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দুর্গাপুজো নিয়ে এবার তীব্র তরজা শুরু বাবুল সুপ্রিয়-পার্থ চ্যাটার্জির – জানুন বিস্তারিত

দুর্গাপুজো নিয়ে এবার তীব্র তরজা শুরু বাবুল সুপ্রিয়-পার্থ চ্যাটার্জির – জানুন বিস্তারিত

লোকসভা নির্বাচনে বিজেপি বাংলায় ভালো ফলাফল করার পরই সেলেব মহল, ক্রীড়া জগতের পর বাংলার প্রাণের উৎসব দুর্গাপূজাকে পাখির চোখ করেছিল তারা। পুজোর ঢাকে কাঠি পড়ার আগেই একাধিক পুজো কমিটি নিজেদের বাগে আনার চেষ্টা করতে শুরু করেছিল গেরুয়া শিবির।

যা নিয়ে বঙ্গ রাজনীতিতে শাসক-বিরোধী তরজা চরম আকার ধারণ করেছিল। তবে বিজেপি বাংলার দুর্গাপুজোকে টার্গেট করে বাঙালিদের আবেগকে তাদের দিকে আনার চেষ্টা করলেও এবার বিজেপির বিরুদ্ধে রাস্তায় নামার সিদ্ধান্ত নিল তৃণমূল। বস্তুত, বাংলার বেশ কয়েকটি দুর্গাপুজো কমিটিগুলোকে আয়কর দপ্তরের পক্ষ থেকে নোটিশ পাঠানো হয়েছে। যা নিয়ে কিছুদিন আগেই বিজেপির বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছিল তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

যেখানে তিনি বলেছিলেন, “আমরা আমাদের জাতীয় উৎসবকে নিয়ে গর্বিত। উৎসব সকলের। কোনো পুজোতে ট্যাক্স বসানো হোক এটা আমরা চাই না। দুর্গাপুজো কমিটি গুলোর উপর কোনো রকম ট্যাক্স বসানো চলবে না।” আর এরপরই গতকাল একটি টুইট করে এই ব্যাপারে সরব হয়ে আগামী মঙ্গলবার সুবোধ মল্লিক স্কোয়ারে সকাল 10 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত তৃণমূল কংগ্রেসের বঙ্গ জননী শাখা ধর্ণায় বসবে বলে জানিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর তার দলের নেত্রী যখন আয়কর দপ্তরের এহেন সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদে বসার নির্দেশ দিয়েছে, ঠিক তখনই এই ব্যাপারে বিজেপির বিরুদ্ধে নিজেদের বিরোধিতার সুরকে আরও চওড়া করলেন তৃনমূল মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

সূত্রের খবর, এদিন পার্থবাবু বলেন, “ভোটের প্রচারে বিজেপি প্রচার করেছিল, বাংলায় নাকি দূর্গাপূজা, সরস্বতী পুজো করতে দেওয়া হয় না। এখন নিজেরাই সেই দুর্গাপুজোকে বন্ধ করতে চাইছে।” আর পার্থ চট্টোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে এহেন আক্রমণাত্মক হলে পাল্টা এই ব্যাপারে মুখ খুলেছেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়।

এদিন তিনি বলেন, “চিটফান্ডের টাকায় দুর্গাপুজো হয়। নিয়মকানুন তো সবাইকেই মানতে হবে।” সব মিলিয়ে দুর্গাপুজো নিয়ে এবার রাজ্যের শাসক দল তৃণমূল বনাম বিরোধী দল বিজেপির তরজা চরম আকার ধারণ করল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!