এখন পড়ছেন
হোম > জাতীয় > BIG BREAKING – অযোধ্যা মামলার রায় ঘোষণা হতে চলেছে আগামীকাল, জানুন বিস্তারিত

BIG BREAKING – অযোধ্যা মামলার রায় ঘোষণা হতে চলেছে আগামীকাল, জানুন বিস্তারিত

অবশেষে সমস্ত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অযোধ্যা মামলার রায় ঘোষণা হতে চলেছে আগামীকাল। সংবাদসংস্থা পিটিআই সূত্রে জানা গেছে, আগামীকাল সকাল সাড়ে ১০ টা নাগাদ সুপ্রিম কোর্টের ৫ বিচারপতির ডিভিশন বেঞ্চ এই রায় ঘোষণা করতে চলেছে। দীর্ঘদনের রাম মন্দির-বাবরি মসজিদ মামলার শুনানি আগেই শেষ হয়ে গেছে। জল্পনা ছিলই এই মামলার রায়, ১৭ ই নভেম্বরের আগেই প্রকাশিত হবে।

কেননা, ওই দিনই অবসর নিতে চলেছেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। এরপরে বিগত বেশ কয়েকদিন ধরে এই রায়দান ঘিরে জল্পনার পারদ চড়ছিল। কেননা, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ – দলীয় নেতাদের স্পষ্ট নির্দেশ দিয়েছিলেন – অযোধ্যা মামলার রায়, যাই হোক না কেন, তাঁরা ছাড়া অন্য কেউ যেন মুখ না খোলেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে অযোধ্যাকে কার্যত দুর্গে পরিণত করে ফেলা হয়েছিল – রেল পুলিশের সমস্ত ছুটি বাতিল করে দেওয়া হয়েছে। অন্যদিকে, আজ সকালেই অযোধ্যার প্রশাসনের সঙ্গে সামগ্রিক পরিস্থিতি নিয়ে বৈঠকে বসেন খোদ সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। যা স্পষ্টতই ইঙ্গিত দিচ্ছিল রায়দান যে কোন মুহূর্তে হতে পারে।

এদিকে বিশ্ব হিন্দু পরিষদও নজিরবিহীনভাবে এই প্রথম মন্দিরের জন্য পাথর খোদাই বন্ধ রাখে। আরএসএসের তরফেও বার্তা দেওয়া হয়, কোনো প্ররোচনামূলক পোস্ট সোশ্যাল মিডিয়ায় না করতে বা সেই ধরনের কোনো পোস্ট দেখলে সেখানে প্রতিক্রিয়া না জানাতে। অযোধ্যা নিয়ে যে ধর্মীয় ভাবাবেগ জড়িয়ে আছে, তার পরিপ্রেক্ষিতে ইতিমধ্যেই কেন্দ্র সরকারের তরফে সকল রাজ্য প্রশাসনকে সতর্ক করা হয়েছে। এই পরিস্থিতিতে আগামীকাল রায়ের অপেক্ষায় সবাই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!