এখন পড়ছেন
হোম > জাতীয় > ভোট শুরু হতেই উতপ্ত আসানসোল, বাবুল সুপ্রিয়র গাড়িতে ভাঙচুরের অভিযোগ,পাল্টা অভিযোগ তৃণমূলের

ভোট শুরু হতেই উতপ্ত আসানসোল, বাবুল সুপ্রিয়র গাড়িতে ভাঙচুরের অভিযোগ,পাল্টা অভিযোগ তৃণমূলের

আজ রাজ্যের চতুর্থ দফায় ৮ টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। আর ভোটগ্রহণ শুরু হতেই নানা জায়গায় শুরু হয়েছে অশান্তি। আর তার সাথে আসানসোলে গন্ডগোলের খবর পাওয়া গেছে। আজ আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র গাড়িতে ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।শুধু তাই নয়, এদিন বিজেপির অভিযোগ এই যে, বারাবনির বুথে বিজেপি এজেন্টদের বসতে বাধা দিচ্ছে তৃণমূল। আর এই নিয়ে খবর পেয়ে ওই বুথে পৌঁছান বাবুল সুপ্রিয়। আর এরপরেই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখানোর পাশাপাশি তাঁর গাড়ি ভাংচুর করে তৃণমূল কর্মীরা অভিযোগ এই যে তিনি গুন্ডামি চড়ছেন। আর তৃণমূল কর্মীকে মারধর করেছেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এই নিয়ে বাবুল সুপ্রিয় দাবি করেন যে,বাবুল বলেন,”আমি জানতাম, প্রথম যেখানে যাব, সেখানেই গণ্ডগোল করবে। ওরা আমাকে আটকাতে চাইছে। কিন্তু সেটা পারবে না”।

Top
error: Content is protected !!