এখন পড়ছেন
হোম > জাতীয় > গরিব মানুষের চোখের জল মুছে ফেলার জন্য দিদিকে দিল্লিতে পৌঁছে দিতে হবে: অরূপ বিশ্বাস

গরিব মানুষের চোখের জল মুছে ফেলার জন্য দিদিকে দিল্লিতে পৌঁছে দিতে হবে: অরূপ বিশ্বাস

আগামী 19 শে জানুয়ারি কেন্দ্র থেকে বিজেপি সরকারকে উৎখাতের ডাক দিয়ে কলকাতায় এক ঐতিহাসিক ব্রিগেড জনসভার ডাক দিয়েছেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের বিভিন্ন জায়গায় সেই ব্রিগেডের সভায় সকলকে যাওয়ার জন্য এক প্রচার সভাও করা হচ্ছে।

এবার সেই 19 শে জানুয়ারি ব্রিগেড সমাবেশকে সামনে রেখেই গতকাল সুবলদহ গ্রামে এক পদযাত্রার সূচনা করলেন রাজ্যের পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস। এদিন সকাল 11 টার সময় সুবলদহ ইন্ডিয়ান ন্যাশনাল আর্মির প্রধান সংগঠক তথা মনীষী রাসবিহারী ঘোষের মূর্তিতে মালা দেন রাজ্যের পূর্তমন্ত্রী। আর এরপরই সেই সুবলদহ থেকে রাসবিহারী বসুর জন্মভিটে পর্যন্ত পদযাত্রা করেন অরূপ বিশ্বাস।

যে পদযাত্রায় পা মেলান মন্ত্রী স্বপন দেবনাথ, জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, সহকারি সভাধিপতি দেবু টুডু, সাংসদ সুনীল মণ্ডল, বিধায়ক সুভাষ মন্ডল, অলোক মাঝি, নবীন বাগ, নেপাল ঘড়ুই, জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক উত্তম সেনগুপ্ত, উজ্জ্বল প্রামানিক সহ অন্যান্যরা।

 

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যায়, এদিনের এই দীর্ঘ 30 কিলোমিটার পদযাত্রার ডাক দেওয়া হয়েছিল আগামী 19 শে জানুয়ারি ব্রিগেড সমাবেশকে কেন্দ্র করেই। যেই পদযাত্রায় রাজ্য সরকারের এবং মুখ্যমন্ত্রীর মস্তিষ্কপ্রসূত বিভিন্ন উন্নয়ন প্রকল্পে সজ্জিত একটি ট্যাবলোও রাখা হয়। সেখানে উপস্থিত হয়ে রাজ্যের পূর্ত মন্ত্রী অরূপ বিশ্বাস বলেন, “ব্রিগেড সমাবেশকে কেন্দ্র করেই এই কর্মসূচি। মন্ত্রী স্বপন দেবনাথের নেতৃত্বে 30 কিলোমিটারের বেশি পথ হেঁটে সকলে মিলে তোড়কোনায় যাবেন।”

এদিকে এই সভা থেকে বাম এবং বিজেপিকে একসঙ্গে কটাক্ষ করেন রাজ্যের পূর্তমন্ত্রী। তিনি বলেন, “বামেরা এখন রাম হয়েছে। আগে যারা বিড়াল ছিল এখন তারা বাঘ হওয়ার চেষ্টা করছে। বাংলা সাম্প্রদায়িক সম্প্রীতির পীঠস্থল। এখানে কেউ কেউ দাঙ্গা বাধিয়ে ভোট পেতে চাইছে। কিন্তু মাথায় রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই একমাত্র ব্যাক্তি যিনি গরিব মানুষের চোখের জল মুছে দিল্লিতে সুদিন আনতে পারেন।” সব মিলিয়ে এবার পদযাত্রা করে দিল্লির মসনদে ফের পরিবর্তনের আওয়াজ তুলেন রাজ্যের হেভিওয়েট মন্ত্রী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!