এখন পড়ছেন
হোম > জাতীয় > শারিরীক অবস্থার আরও অবনতি অরুন জেটলির, জেনে নিন

শারিরীক অবস্থার আরও অবনতি অরুন জেটলির, জেনে নিন

প্রায় বেশ কিছুদিন আগে থেকেই শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছেন কেন্দ্রের প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি। 2018 সালে কিডনি সমস্যা শুরু হওয়ার পর তার ডায়ালিসিস শুরু হয়। এমনকি পরবর্তীতে কিডনি প্রতিস্থাপনের পর ক্যান্সারও ধরা পড়ে অরুণ জেটলির। যার কারনে চিকিৎসার জন্য তাকে আমেরিকায় পাড়ি দিতে হয়।

পরবর্তীতে বেশ কিছুদিন ধরে সেই ভাবে দলের কোনো কর্মসূচিতে দেখা যায়নি এই বর্ষীয়ান বিজেপি নেতাকে। জানা যায়, গত 9 আগস্ট সকালে এইমসের কার্ডিওলজি বিভাগের প্রথমে ভর্তি করা হয় অরুণ জেটলিকে। তারপরই তাকে ভেন্টিলেশনে স্থানান্তরিত করা হয়। যেখানে তাকে দেখতে চান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, অর্থমন্ত্রী নির্মলা সীতারামন, উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু এবং লোকসভার স্পিকার ওম বিড়লা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এইমসের ভর্তি হওয়ার প্রায় এক সপ্তাহ পর ফের কেন্দ্রের এই প্রাক্তন অর্থমন্ত্রীর অবস্থার অবনতি হতে শুরু করে। আর এরপরই এবার তাকে লাইফ সার্পোট সিস্টেমে রাখল চিকিৎসকরা। জানা গেছে, প্রাক্তন মন্ত্রী তথা এই বিজেপি নেতার শারীরিক অবস্থার ওপর প্রতিমুহূর্তে নজড় রাখছেন চিকিৎসকরা।

ইতিমধ্যেই অরুন জেটলির শারীরিক অবস্থা আরও সংকটজনক হওয়ার খবর পেয়েই শুক্রবার তাকে হাসপাতালে দেখতে যান রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। এছাড়াও কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন এবং কেন্দ্রীয় স্বাস্থ্য প্রতিমন্ত্রী অশ্বিনী কুমারও প্রাক্তন অর্থমন্ত্রীর চিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল টিমের সঙ্গে কথা বলে তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

সব মিলিয়ে বিজেপি নেতা তথা কেন্দ্রের প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির শারীরিক অবস্থার আরও অবনতি ঘটায় গেরুয়া শিবিরে চিন্তার ভাঁজ পরতে শুরু করল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!