এখন পড়ছেন
হোম > রাজ্য > মুখ খুললেন নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায় ,কি বললেন তাঁর বাবাকে ?জেনে নিন

মুখ খুললেন নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায় ,কি বললেন তাঁর বাবাকে ?জেনে নিন

নদিয়ার EVM ও VVPAT-এর দায়িত্বে থাকা অর্ণব রায় গত ১৪ ই এপ্রিল জেলাশাসকের দপ্তরে কাজে যান। দুপুরে কৃষ্ণনগর BPCIT কলেজের উদ্দেশে রওনা হয়েছিলেন তারপর হটাৎ করে স্ত্রীকে ফোন করার পর তাড়াতাড়িতে ফোন কেটে দেন। তারপর আর তাঁর কোনো খোঁজ পাওয়া যায়নি।

এরপর তাঁর পরিবার থানায় তাঁর নিখোঁজের ডাইরী করেন। কিন্তু এক সপ্তাহ কেটে যাবার পরেও কোনো খোঁজ মিলছিলো না। কিন্তু আজ সকালে হাওড়া থেকে তাঁকে উদ্ধার করে সিআইডি আধিকারিকরা। আর এরপরতানকে হাওড়া তাঁর শশুরবাড়িতে রাখা হয়। যদিও তিনি এখনো সিআইডি কিংবা কোনো পুলিশ আধিকারিকের সাথে কথা বলেন নি। বা এতদিন কোথায় ছিলেন তা জানান নি।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু জানা গেছে যে তাঁকে পাওয়া গেছে জেনে তাঁর বাবা তাঁকে ফোন করেন। আর তিনি রানের বাবাকে বলেন যে, “চিন্তা করো না বাবা, ভালো আছি, যা ফেস করার আমিই করব ।” এদিকে তাঁর বাবা হারাধন রায় জানান যে, “ছেলেকে পাওয়া গেছে এই খবরটা পাওয়ার পরই আমরা ছেলেকে ফোন করি । ও বলে চিন্তা করো না বাবা আমি ভালো আছি । যা ফেস করার করব ।” তিনি আরও বলেন, “ও ফিরে এসেছে এটাই স্বস্তির । ঠিক কী ঘটেছিল তা পরে জানব ।”

তবে কি হয়েছিল তিনি কোথায় ছিলেন তা কিন্তু এখনো অজানা.আর তাই ঘিরে ক্রমশ বাড়ছে রহস্য।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!