এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগে রাজ্য-রাজনীতি টালমাটাল করে দিলেন অর্জুন সিং

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগে রাজ্য-রাজনীতি টালমাটাল করে দিলেন অর্জুন সিং

মুকুল রায় দল ছাড়ার পর তৃণমূল কংগ্রেসের সর্বোচ্চ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুকুল রায়ের খাসতালুক নিজের তালুবন্দি রাখার জন্য যাঁর উপর সবচেয়ে বেশি ভরসা করেছিলেন, সেই দোর্দণ্ডপ্রতাপ নেতা তথা ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং এখন দলবদল করে, তাঁরই প্রতিদ্বন্দ্বী মুকুল রায়ের হাত ধরে নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে। আসন্ন লোকসভা নির্বাচনে তিনি ব্যারাকপুর থেকে যদি শাসকদলের টিকিট না পান, তাহলে দল ছাড়বেন একথা আগেই স্পষ্ট করে দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের ‘দুর্দিনের’ এই নেতা।

আর অর্জুন সিংয়ের অভিমান ভাঙাতে আসরে নেমেছিলেন স্বয়ং দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে তাঁকে ও দীনেশ ত্রিবেদীকে মুখোমুখি বসিয়ে, তিনি জানিয়েছিলেন যে লোকসভার টিকিট দীনেশ ত্রিবেদীকেই দেবেন, বদলে লোকসভা নির্বাচন মিটে গেলে অর্জুন সিং পাবেন রাজ্যের বড় কোনো মন্ত্রীত্ব বলে অর্জুন সিং শিবিরের দাবি। তবে, একই সঙ্গে ওই সূত্র বলছে, এটা একটা রাজনৈতিক ‘টোপ’ বলে তাঁদের কাছে খবর ছিল, কেননা লোকসভা নির্বাচনটা মিটে গেলে ওই মন্ত্রীত্ব হয়ত আর থাকত না অর্জুন সিংয়ের বলে নাকি তাঁদের কাছে খবর ছিল!

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

ফলে, তৃণমূলের টিকিট না পেয়ে আর কোনো ঝুঁকি নেন নি অর্জুন সিং – তাঁকে ‘নজরবন্দি’ করে রাখা হলেও, ঝাড়খন্ড যাচ্ছি বলে, সোজা পারি দেন দিল্লি এবং হাতে তুলে নেন বিজেপির পতাকা। কিন্তু, তিনি গেরুয়া শিবিরে যোগ দিতেই একের পর এক মামলায় তাঁর নাম জড়ানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে – টাকা আত্মসাৎ থেকে খুন কোনো মামলাই নাকি বাদ দেওয়া হচ্ছে না। এমনকি, রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক প্রকাশ্যেই জানিয়ে দেন, ভাটপাড়া পুরসভায় কোটি কোটি টাকার দুর্নীতি হয়েছে অর্জুন সিংয়ের নেতৃত্বে, তদন্ত করে এবার তা সামনে আনা হবে!

কিন্তু, এবার পাল্টা জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগে রাজ্য-রাজনীতি কাঁপিয়ে দিলেন অর্জুন সিং। আজ তিনি অভিযোগ জানান, জ্যোতিপ্রিয় মল্লিক খাদ্য কেলেঙ্কারি থেকে শুরু করে রেশন কার্ড কেলেঙ্কারিতে যুক্ত, এছাড়াও বাংলাদেশে পাচারে যুক্ত রয়েছেন। স্বাভাবিকভাবেই রাজ্যের এক প্রথম সারির মন্ত্রীর বিরুদ্ধে তাঁরই প্রাক্তন সতীর্থ, তাঁর দপ্তরে ‘কেলেঙ্কারি’ বা দুর্নীতির অভিযোগ আছে বলে অভিযোগ করছেন এবং সেই ‘দুর্নীতিতে’ সংশ্লিষ্ট মন্ত্রীই জড়িত – এই ঘটনা কার্যত রাজ্য-রাজনীতিতে নজিরবিহীন। তার থেকেও বড় কথা, রাজ্যের মন্ত্রীর বিরুদ্ধে ‘বিদেশে পাচারের’ মত বিস্ফোরক অভিযোগও সামনে নিয়ে এলেন তিনি। এর পরিপ্রেক্ষিতে রাজ্যের শাসকদল কি বিবৃতি দেয় বা পদক্ষেপ নেয় সেদিকেই এখন তাকিয়ে রাজ্যবাসী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!