এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > রাজীব কুমারের জন্য সিবিআইয়ের থেকেও ‘বড় বিপদের’ কথা জানিয়ে চমকে দিলেন অর্জুন সিং!

রাজীব কুমারের জন্য সিবিআইয়ের থেকেও ‘বড় বিপদের’ কথা জানিয়ে চমকে দিলেন অর্জুন সিং!

রাজ্য-রাজনীতি এখন তোলপাড় কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে ঘিরে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যাঁর সম্বন্ধে মন্তব্য করেছিলেন – বিশ্বের শ্রেষ্ট পুলিশ অফিসার বলে। এমনকি, তাঁকে সিবিআই জেরা করতে গেলে, নজিরবিহীনভাবে সেই জেরা আটকাতে ধর্নায় বসে পড়েছিলেন! সেই রাজীব কুমারই আপাতত পালিয়ে বেড়াচ্ছেন। আর, চিটফান্ড কাণ্ডের তদন্তের স্বার্থে তাঁকে নিজেদের হেফাজতে নিতে মরিয়া কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই বিছিয়ে চলেছে একের পর এক আইনি জাল।

চিটফান্ড কাণ্ডের তদন্তে রাজ্য সরকার যে স্পেশ্যাল ইনভেস্টিগেটিং টীম বা সিট তৈরী করেছিল, তার শীর্ষপদে ছিলেন এই রাজীব কুমার। কিন্তু, সিবিআই তদন্তভার হাতে নেওয়ার পর থেকেই তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে, তিনি তদন্ত করে দোষীদের গ্রেপ্তার করার পরিবর্তে, চিটফান্ড মামলায় বিভিন্ন নথি ও তথ্য নষ্ট করে প্রভাবশালীদের আড়াল করার চেষ্টা করেছেন। আইনের চোখে যা ভয়ঙ্কর অপরাধ। ফলে, আগে এই মামলায় তাঁকে সাক্ষী হিসাবে ডাকলেও, এবার তাঁকে অভিযুক্ত হিসাবেই দেখতে চায় সিবিআই বলে সূত্রের খবর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর সিবিআইয়ের হাতে গ্রেপ্তারি থেকে বাঁচতে তিনি আদালতের ‘রক্ষাকবচ’ নিয়ে চলছিলেন। কিন্তু, কলকাতা হাইকোর্ট সেই ‘রক্ষাকবচ’ সরিয়ে নিতেই তিনি হঠাৎ করে ‘ছুটিতে’ চলে যান। সিবিআই আধিকারিকেরা বারবার চেষ্টা করেও তাঁর সাক্ষাৎ পান নি, উল্টে প্রাথমিকভাবে জানিয়েছিলেন যে তিনি ১৭ দিনের ছুটিতে আছেন, ২৫ তারিখের পরে সিবিআইয়ের সামনে আসবেন। কিন্তু, ইতিমধ্যে আদালতের দরজায় বহুবার কড়া নেড়েও জোগাড় করতে পারেননি আগাম জামিন। আর তাই, ‘ভোজবাজির’ মত সেই ছুটি বাড়িয়ে নিয়েছেন ৩০ তারিখ পর্যন্ত।

সংশ্লিষ্ট মহলের ধারণা, সিবিআইয়ের সামনে গেলেই গ্রেপ্তার হতে পারেন রাজীব কুমার। আর তাই সিবিআই ‘বিপদ’ এড়াতেই তিনি এইভাবে ‘পালিয়ে বেড়াচ্ছেন’। কিন্তু, আজ বিজেপি সাংসদ অর্জুন সিং উস্কে দিলেন আরও বড় জল্পনা, নিয়ে এলেন আরও ‘বড় বিপদের’ বিস্ফোরক অভিযোগ! অর্জুনবাবুর কথায়, রাজীব কুমারকে মমতা ব্যানার্জির সরকার খুন করতে পারে! রাজীব কুমারের সামনে এখন বড় ভয় তৃণমূলই! রাজীব কুমার সিবিআইয়ের সামনে মুখ খুললে মমতা ব্যানার্জির সরকার তাসের ঘরের মতো ভেঙে পড়তে পারে, সে কারণেই আশঙ্কা করছি যে রাজীব কুমার খুন হয়ে যেতে পারেন!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!