এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > উপনির্বাচন ঘিরে অর্জুন সিং ও মদন মিত্রের তীব্র দ্বৈরথ ও বাকযুদ্ধে ক্রমশ তাতছে ভাটপাড়া

উপনির্বাচন ঘিরে অর্জুন সিং ও মদন মিত্রের তীব্র দ্বৈরথ ও বাকযুদ্ধে ক্রমশ তাতছে ভাটপাড়া

সদ্য ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের নির্বাচন সম্পন্ন হয়েছে। যেখানে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া অর্জুন সিংহের মতো হেভিওয়েট নেতাকে প্রার্থী করেছিল গেরুয়া শিবির। ভোটের দিন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের উত্তপ্ত পরিস্থিতির দিকে নজর ছিল অনেকেরই। আর এবার লোকসভা নির্বাচন সম্পন্ন হওয়ার পরই ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনকে ঘিরে এই ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী মদন মিত্র বনাম ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহের দ্বৈরথ চরমে উঠল।

মূলত এই ভাটপাড়া বিধানসভার বিধায়ক ছিলেন অর্জুন সিংহ। কিন্তু বিজেপিতে যোগ দেওয়ার পর বিজেপির তরফে সেই অর্জুনবাবুকে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী করা হলে সেই ভাটপাড়া বিধানসভা কেন্দ্রটি শূন্য হয়ে যায়। আর এরপরই সেখানকার নির্বাচনের দামামা বেজে যায়। যেখানে তৃণমূলের তরফে প্রার্থী করা হয় মদন মিত্রকে এবং বিজেপির তরফে প্রার্থী করা হয় সেই অর্জুন সিংহের পুত্র পবন সিংহকে। আর এবার ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের নির্বাচনি শেষ হওয়ার পরেই সেই ভাটপাড়া বিধানসভার উপনির্বাচনকে ঘিরে শাসক-বিরোধী তরজা চরমে উঠতে শুরু করল।

সূত্রের খবর, মঙ্গলবার দুপুরে বিজেপি নেতা অর্জুন সিংহের খাসতালুক ভাটপাড়ায় বসে একটি সাংবাদিক সম্মেলন করেন এখানকার তৃণমূল প্রার্থী মদন মিত্র। যেখানে একটি ভিডিও দেখিয়ে তিনি বলেন, “এই দেখুন অর্জুন সিং আগ্নেয়াস্ত্র নিয়ে যাচ্ছে, পুলিশকে গালাগালি করছে, কিন্তু তার পরেও তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না। এখানে অর্জুনের বিরুদ্ধে মোকাবিলা করার জন্য একজন দক্ষ পুলিশ অফিসার দরকার। আমি চাই নির্বাচনের আগে সেই অফিসার নিয়োগ করা হোক।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অন্যদিকে ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনের দিন অর্জুন সিংহ নিজের কেন্দ্রে ভোট দিয়ে আর কোথাও যেন না বেরোন। আর যদি তিনি বের হন, তাহলে তাকে যেন গ্রেফতার করা হয় – এই দাবিও এদিনের সাংবাদিক সম্মেলন থেকে জানান তৃণমূল প্রার্থী মদন মিত্র। পাশাপাশি ভাটপাড়ার 8, 9, 10, 11, 12 এবং 19 নম্বর গলি এবং বি এল লাইন এলাকাতেও রুটমার্চ করানোর দাবি জানান তিনি।

এদিকে মদন মিত্রের এহেন মন্তব্যের পরই পাল্টা এই ব্যাপারে মুখ খোলেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহ। এদিন তিনি বলেন, “আমি চারবারের বিধায়ক। ছবার নির্বাচন করেছি। আমি আইনটা খুব ভাল মত জানি। মদনের কাছ থেকে আমাকে কিছু শিখতে হবে না। এই সরকার এফআইআর, গুন্ডা আর পুলিশের সরকারে পরিণত হয়ে গেছে। লোকসভা নির্বাচনে প্রমাণ হয়ে গিয়েছে যে মানুষ ওদের সঙ্গে নেই।” সব মিলিয়ে এবার লোকসভা নির্বাচনের রেশ কাটতে না কাটতেই ভাটপাড়া বিধানসভা উপনির্বাচন নিয়ে অর্জুন বনাম মদনের দ্বৈরথে উত্তপ্ত রাজ্য রাজনীতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!