এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ভোট-পরবর্তী হিংসায় উত্তপ্ত ভাটপাড়া, অর্জুন সিংকে নিয়ে বড়সড় সিদ্ধান্ত নির্বাচন কমিশনের

ভোট-পরবর্তী হিংসায় উত্তপ্ত ভাটপাড়া, অর্জুন সিংকে নিয়ে বড়সড় সিদ্ধান্ত নির্বাচন কমিশনের

লোকসভা নির্বাচনের দামামা বাজার পর থেকেই রাজ্যের বিভিন্ন এলাকা থেকে সন্ত্রাসের ঘটনার খবর যেমন আসতে শুরু করেছিল, ঠিক তেমনই প্রায় প্রতিনিয়ত শাসক-বিরোধী সংঘর্ষে উত্তপ্ত হতে দেখা গিয়েছিল ভাটপাড়াকে। দীর্ঘদিন এই এলাকার তৃণমূলের বিধায়ক থাকা অর্জুন সিংহ এবারের লোকসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন। তারপরই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীর বিরুদ্ধে বিজেপির তরফে প্রার্থী করা হয় সেই অর্জুন সিংহকে।

আর ভোটের দিন সেখানে রীতিমতো সংঘর্ষের সৃষ্টি হয়েছিল তৃণমূল বনাম বিজেপির মধ্যে। এমনকি অর্জুন সিংহ লোকসভার প্রার্থী হওয়ায় সেই ভাটপাড়া বিধানসভা কেন্দ্রটি শূন্য হয়ে যাওয়ায় ফের সেই ভাটপাড়া বিধানসভায় উপনির্বাচনের দামামা বাজে। গত রবিবার সপ্তম তথা শেষ দফার লোকসভা নির্বাচনের দিন সেই ভাটপাড়া বিধানসভার উপ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

যেখানে তৃণমূলের প্রার্থী মদন মিত্রের বিরুদ্ধে বিজেপির তরফে প্রার্থী করা হয় সেই অর্জুন সিংহেরই পুত্র পবন সিংহকে। আর এই নির্বাচন পর্ব মিটতে না মিটতেই ফের উত্তপ্ত হয়ে উঠেছে ভাটপাড়া। সূত্রের খবর, সপ্তম তথা শেষ দফার নির্বাচন শেষ হওয়ার পরে ভাটপাড়ায় দফায় দফায় বোমা বাজি এবং সেই বিজেপি নেতা অর্জুন সিংহের বাড়ির সামনে গুলি ও বোমাবাজি চলায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। আর এরপরই নিরাপত্তার স্বার্থে এবার সেই অর্জুন সিংহের বাড়ির সামনে কুইক রেসপন্স টিম মোতায়েন করার সিদ্ধান্ত নেওয়া হল।

বস্তুত, নির্বাচন পর্ব মিটে যাওয়ার সাথে সাথেই রাজ্যে সন্ত্রাসের আশঙ্কা করে বিরোধী দল বিজেপির পক্ষ থেকে নির্বাচন কমিশনের কাছে আবেদন করা হয়েছিল যে, ফল প্রকাশের পরও যাতে রাজ্যে কিছুদিন কেন্দ্রীয় বাহিনী রাখা যায়। আর সেইমতো বিরোধী দলের এই আবেদনকে মান্যতা দিয়ে আগামী 27 মে পর্যন্ত রাজ্যে 200 কোম্পানি কেন্দ্রীয় বাহিনী রাখার কথা জানিয়ে দেয় নির্বাচন কমিশন।

আর এবার সারা রাজ্যে যেমন কেন্দ্রীয় বাহিনী রাখা হচ্ছে, ঠিক তেমনি নির্বাচনের সময় সব থেকে উত্তপ্ত ভাটপাড়ায় যাতে কোনো অশান্তি না ঘটে তার জন্য এবার বিজেপি নেতা অর্জুন সিংহের বাড়ির সামনে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা রাখার উদ্যোগ নিল কমিশন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!