এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ভাটপাড়া নিয়ে কোণঠাসা হলেন অর্জুন সিং, আদালতে খারিজ মামলা

ভাটপাড়া নিয়ে কোণঠাসা হলেন অর্জুন সিং, আদালতে খারিজ মামলা

আসন্ন লোকসভা নির্বাচনের মুখে কিছুটা হলেও ব্যাকফুটে পড়লেন সদ্য তৃণমূল ত্যাগী তথা বর্তমানে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহ। প্রসঙ্গত, কিছুদিন আগেই রাজ্য রাজনীতিতে শোরগোল তুলে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান তথা ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিংহ।

আর এরপরই নানা মহলে জল্পনা উঠতে শুরু করে যে, তাহলে কি অর্জুনের হাত ধরেই ভাটপাড়া পৌরসভার তৃণমূল কাউন্সিলররা বিজেপিতে যোগদান করবেন! এখানকার 33 জন কাউন্সিলারের মধ্যে 22 জনই তৃণমূলের সঙ্গে থাকার কথা জানিয়ে দিয়ে গত 18 ই মার্চ বিজেপিতে যোগদানকারী অর্জুন সিংকে অনাস্থা প্রস্তাব পাঠানো হয়।

এদিকে হিসেব মতো এই অনাস্থার নোটিশ পাঠানোর 15 দিনের মধ্যে চেয়ারম্যানের মিটিং ডাকার কথা থাকলেও অভিযোগ, অর্জুন সিং তা না ডেকে বরঞ্চ হাইকোর্টে গিয়ে মামলা করেছিলেন। আর এদিন হাইকোর্টের বেঞ্চে এই মামলা খারিজ করে দেন বিচারপতি বলে জানা গেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, ভাটপাড়া পৌরসভাকে নিয়ে যখন তৃণমূল-বিজেপির মধ্যে জোর তরজা চলছে, ঠিক তখনই আসন্ন লোকসভা নির্বাচনের আগে সদ্য তৃণমূল ত্যাগী তথা বর্তমান বিজেপি নেতা তথা ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান অর্জুন সিংহের মামলা হাইকোর্টে খারিজ হয়ে যাওয়ায় তিনি যে অনেকটাই বিপাকে পড়লেন, সে ব্যাপারে একপ্রকার নিশ্চিত ওয়াকিবহাল মহল।

এদিনে অর্জুন সিংহের মামলা খারিজ হয়ে যাওয়ায় তার বিরুদ্ধে ফের তোপ দাগতে দেখা যায় উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে। এদিন তিনি বলেন, “অর্জুনের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। তাই ওর বিরুদ্ধে অনাস্থা এনেছে কাউন্সিলররা। আদালতেও ওর মামলা টেকেনি। ওর চেয়ারম্যান পদ কোনোভাবেই থাকবে না। তার মধ্যে ও বিধিভঙ্গ করে এলাকায় মস্তানি করছে। নির্বাচন কমিশনকে এইসব বিষয় জানানো হয়েছে।”

সব মিলিয়ে এবার আদালতে তার মামলা খারিজ হয়ে যাওয়ায় কিছুটা হলেও কোণঠাসা হয়ে গেলেন বর্তমান বিজেপি নেতা অর্জুন সিংহ বলে মত বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!