এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > 23 তারিখের পর থেকে বিজেপি – অর্জুন কেউ ছাড়া পাবে না – দাবি রাজ্যের মন্ত্রীর

23 তারিখের পর থেকে বিজেপি – অর্জুন কেউ ছাড়া পাবে না – দাবি রাজ্যের মন্ত্রীর

নির্বাচনের আগে থেকে নানা ঘটনায় উত্তপ্ত হতে দেখা গিয়েছিল ভাটপাড়াকে। গত রবিবার সপ্তম তথা শেষ দফার লোকসভা নির্বাচনের দিন এই ভাটপাড়া বিধানসভার উপনির্বাচন সম্পন্ন হয়েছে। আর সেদিন নানা রাজনৈতিক সংঘর্ষের ঘটনায় খবরের শিরোনামে উঠে আসতে দেখা গিয়েছিল এই এলাকাকে।

আর নির্বাচনের পরেও ভোট-পরবর্তী সন্ত্রাসের জেরে রীতিমতো বোমা-গুলি মুড়ি-মুড়কির মতো পড়তে দেখা গেছে এই ভাটপাড়াতে। যা নিয়ে বিজেপির অর্জুন সিংহের বিরুদ্ধে প্রথম থেকেই সোচ্চার হয়েছিল তৃনমূল। অন্যদিকে ভাটপাড়ার তৃণমূল প্রার্থী মদন মিত্রই এই সন্ত্রাসের প্রধান কারিগর বলে পাল্টা অভিযোগ তুলেছে বিজেপি।

আর এমতাবস্থায় এবার বিজেপির অর্জুন সিংহের বিরুদ্ধে গ্রেফতারের দাবি জানিয়ে উত্তর 24 পরগণা জেলাশাসকের কাছে স্মারকলিপি জমা দিল জেলা তৃণমূল নেতৃত্ব। যেখানে জেলা শাসকের কাছে অর্জুন সিংহকে গ্রেফতারের দাবি জানিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “অর্জুন সিংহ নিজেকে শাহেনশা ভাবছে কিনা জানি না। জেলাশাসককে বলেছি 24 ঘন্টার মধ্যে অর্জুন সিংহকে গ্রেফতার করতে হবে। গরীব মানুষের বাড়ি জ্বালিয়ে দেওয়া হচ্ছে। 23 তারিখের পর থেকে বিজেপি- অর্জুন কাউকে ছাড়া হবে না। ভাটপাড়ায় জবাব তো দেবই।”

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে 24 ঘন্টার মধ্যে অর্জুন সিংহকে গ্রেফতার করা না হলে তারা শান্তিপূর্ণভাবে ভাটপাড়ায় পদযাত্রা করবেন বলেও এদিন জানিয়ে দেন জেলা তৃণমূলের সভাপতি। তবে 23 মে ভোটের ফলাফল বেরোনোর পর বিজেপি এবং অর্জুন সিংহকে যেভাবে দেখে নেওয়ার হুমকি দিলেন তৃণমূলের জ্যোতিপ্রিয় মল্লিক, তা দেখে হতবাক হয়ে যাচ্ছেন অনেকেই।

রাজনৈতিক পর্যবেক্ষকদের অনেকে বলছেন, নির্বাচনী প্রচারে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গলাতেও শোনা গিয়েছিল বদলার সুর। ফলে তার পথে হেঁটেই ভাটপাড়ায় যখন উত্তপ্ত পরিস্থিতি,্যঠিক তখনই ভোটের ফলাফল বেরোনোর পরে বিজেপি এবং অর্জুন সিংহকে দেখে নেওয়ার কথা বলে উল্টে সেই গন্ডগোলের মাত্রাকেই কি বাড়িয়ে দেওয়ার চেষ্টা করলেন না উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক! প্রশ্নটা কিন্তু থেকেই যাচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!